ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

আন্তর্জাতিক

পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু

ভারতের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে জলঢাকা সেতুর কাছে ময়নাতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি পাথর বোঝাই ডাম্পার। তার ঠিক পেছনেই ছিল একটি ছোট গাড়ি। গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত ডাম্পারে সজোরে ধাক্কা মারে। এরপর ডাম্পারটি আরো দুটি ছোট গাড়ির ওপরে উল্টে পড়ে। ওই গাড়ি দুটিতে ঠিক কতজন যাত্রী ছিলেন তা এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় কবলিত একটি গাড়িতে শিশুসহ বেশ কয়েকজন যাত্রী ছিলেন। তারা স্থানীয় বাসিন্দা। এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিলেন যাত্রীরা। এ দুর্ঘটনায় মোট কতজনের মৃত্যু হয়েছে তা এখনো স্পষ্ট নয়। তবে রাত ১১টা পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এখনো বেশ কয়েকজন গাড়ির নিচে চাপা পড়ে আছেন। উদ্ধার কাজ চালাচ্ছেন পুলিশ সদস্যরা। রয়েছে দমকলও বাহিনীও। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই শত শত বালি এবং পাথর বোঝাই ডাম্পার ওই রাস্তায় চলে। এ কারণেই ওই এলাকা দুর্ঘটনাপ্রবণ এলাকায় পরিণত হয়েছে।

সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa