ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জম্মু-কাশ্মীর পুলিশের সহায়তা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জম্মু-কাশ্মীর পুলিশের সহায়তা

আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য ‘আহমেদাবাদ হোম’ নামের একটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করেছে জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রসাশন বিভাগ।

রাজ্য সরকারের সমাজকল্যাণ বিভাগের সহায়তায় জম্মু ও কাশ্মীর পুলিশ এসময় তাদের শ্রবণ সহায়ক যন্ত্র, কম্বল, শীতের পোশাক এবং অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী উপহার দিয়েছে।

এ বিষয়ে জম্মু-কাশ্মীর পুলিশ প্রসাশন জানিয়েছে, শ্রীনগর জেলা পুলিশ গত বছর এই শিশুদের জন্য অবকাঠামো এবং কম্পিউটার উপহার দিয়ে সহায়তা করেছে। এই বছর ট্র্যাকসুট বিতরণ করা হয়েছে। এই শিশুদের জন্য আমরা ইতিবাচক থাকতে চাই। আমরা তাদের খেলাধুলার সরঞ্জাম সরবরাহ করার চেষ্টা করবো, যেন তারা খেলাধুলার প্রতি উৎসাহি হয়।

বিদ্যালয়ের অধ্যক্ষ জানান, এখানে এমন অনেক শিশু রয়েছে যারা দৃষ্টিশক্তিহীন এবং শ্রবণ সমস্যা রয়েছে। এখানে শিশুরা বিনামূল্যে পড়াশোনা করে। একইসাথে তাদের যত্নও নেওয়া হয় সঠিকভাবে।

তথ্যসূত্র: এএনআই

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa