ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

‘করাচিতে বিশাল সমাবেশ, ইমরান খান হেরে গেছেন’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
‘করাচিতে বিশাল সমাবেশ, ইমরান খান হেরে গেছেন’ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী ইমরান খান করাচিতে হেরে গেছেন বলে মন্তব্য করেছেন পাকিস্তান শাসিত কাশ্মীরের (পিওকে) অ্যাক্টিভিস্ট আমজাদ আইয়ুব মির্জা। শহরটিতে বিরোধী জোটের আয়োজিত সমাবেশে বিপুল সংখ্যক লোক অংশ নেওয়ার পর এ দাবি করেন আমজাদ।

গত ১৮ অক্টোবর রাতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি বলেন, করাচির সমাবেশে শতশত লোক অংশ নিয়েছেন। এতে পশতুন তাহাফুজ আন্দোলন (পিটিএম) এবং বেলোচের নেতারা বক্তব্য রাখেন। এটা ছিল ইমরান খানের বিরুদ্ধে আঘাত।

তিনি বলেছে, করাচি শহরে ইমরান খানের দল ১৪টি আসন পেয়েছিল। এটিই তার সবচেয়ে শক্তিশালী নির্বাচনী জয়। যা তাকে সরকার গঠনে গুরুত্বপূর্ণ সহায়তা করেছিল। কিন্তু আজ বিরোধী সমাবেশে বিপুল সমাগম। তাই করাচিতে তিনি এবার হেরে গেছেন।

গত রোববার (১৮ অক্টোবর) পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) আয়োজিত ১১-দলীয় বিরোধী জোটের পাওয়ার শোতে ইমরান খান সরকারের তীব্র সমালোচনা করা হয়। একইসঙ্গে কড়া হুঁশিয়ারিও উচ্চারণ করেন বিরোধী নেতারা।

পিপিপি প্রধান বিলাওয়াল ভুট্টো-জারদারি, পাকিস্তান মুসলিম লীগের (এন) ভাইস প্রেসিডেন্ট মার্যাম নওয়াজ, জামায়াত উলেমা-ই-ইসলাম (জেইউআই-এফ) প্রধান মওলানা ফজলুর রেহমানসহ সিনিয়র নেতারা সমাবেশে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa