খুলনায় গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের কর্মী সম্মেলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কর্মী সম্মেলন।

walton

খুলনা: খুলনা অঞ্চলের গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের প্রথম কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ নভেম্বর) ইউনিয়নের প্রধান সমন্বয়ক বেলাল হোসেনের সভাপতিত্বে খুলনায় গ্রামীণফোনের নিজস্ব আঞ্চলিক অফিসে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মিয়া মাসুদ, সাংগঠনিক সম্পাদক মাতুজ আলী কাদেরী ও প্রধান সমন্বয়ক আতিকুজ্জামান মির্জাসহ কেন্দ্রীয় ও জিপি হাউস কমিটির ১৩ সদস্য।

গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক মিয়া মাসুদ কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। এরপর সাংগঠনিক আলোচনা চলে জুমার নামাজের আগ পর্যন্ত। পরে দুপুরের খাবার খাওয়ার পর শুরু হয় ফিডব্যাক সেশন। যেখান থেকে উঠে আসে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন কীভাবে চাকরির ঝুঁকি থেকে তার কর্মীদের নিরাপত্তা দেবে এবং বিভিন্ন সমস্যা ও সমাধানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা।

বিকেল চারটায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উপিস্থিতিতে খুলনার প্রথম কর্মী সম্মেলন থেকে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়নের ১৭ সদস্য বিশিষ্ট প্রথম খুলনার আঞ্চলিক কমিটি ঘোষণা হয়।

এ কমিটির সভাপতি মো. বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক এসআইএম রাসেল, সহ-সভাপতি এসএম আহসানুল কবির ও দীপঙ্কর দত্ত, যুগ্ম সম্পাদক দেবাশীষ পাল, রথীন্দ্র নাথ রায় ও জিয়াউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আমরান হোসাইন, সুজিত কুমার ঘোষ, মো. কামাল হোসাইন ও মো. নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক কাজী মোতাসিম আল বিল্লাহ, প্রচার সম্পাদক  এএফএম মহিবুল্লাহ, অর্থসম্পাদক নিয়াজ আহমেদ, দপ্তর সম্পাদক  মো. মাইদুল ইসলাম , মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নাহার, সদস্য আবু জাফর মো. সালেহ,মো. মনিরুজ্জামান, মো. আবু সোলাইমান ও শেখ খালিদ আহমেদ।

বাংলাদেশ সময়:  ১২২৪ ঘণ্টা,  নভেম্বর ১৬, ২০১৯
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: খুলনা
বেওয়ারিশ কুকুরের খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন


যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’