php glass

ডুয়াল-গিগাবিট হোম গেটওয়ে নিয়ে এলো জেডটিই

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডুয়াল-গিগাবিট হোম গেটওয়ে নিয়ে এলো জেডটিই।

walton

ঢাকা: ডুয়াল-গিগাবিট হোম গেটওয়ে জেডএক্সএনএফ এফ ৬৮০ ভি-৯ উন্মোচন করেছে জেডটিই করপোরেশন।

বড় বাসার ক্ষেত্রেও সম্পূর্ণ কাভারেজ নিশ্চিত করবে ১০০০ মেগা ওয়াটের সমতুল্য আইসোট্রপিক রেডিয়েটেড পাওয়ার (ইআইআরপি) ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই গিগাবিট হোম গেটওয়ে। পাশাপাশি, এটি নিশ্চিত করবে দ্রুত ও স্থিতিশীল নেটওয়ার্ক যেখানে বাসার দেয়াল কোনো বাধা হিসেবে বিবেচিত হবে না।

জেডটিইর তৈরি এক গিগাহার্জ সিপিইউ জেডএক্সএইচএন এফ ৬৮০ ভি-৯ উচ্চ ডেটা প্রক্রিয়াকরণ ক্ষমতা সম্পূর্ণ এবং দ্রুতগতির নেটওয়ার্ক ব্যবহারে ব্যবহারকারীর চমৎকার অভিজ্ঞতা নিশ্চিত করবে।

আটটি উচ্চমানসম্পন্ন তিন ডিবিআই অ্যান্টেনা এবং আটটি স্বতন্ত্র এক্সটারনাল সিগন্যাল অ্যামপ্লিফায়ার ডিভাইসটির ওয়্যারলেস কাভারেজ উন্নত ও বিস্তৃত করেছে যার ফলে এর নেটওয়ার্ক সহজেই দেয়ালের বাধা পার হয়ে যেতে পারে এবং স্বাচ্ছন্দ্যে ১২০ স্কয়ার মিটার থেকে ২০০ স্কয়ার মিটার কাভারেজ নিশ্চিত করতে পারে।

এছাড়াও, জেডএক্সএনএফএন এফ ৬৮০ ভি-৯ দুর্বল সংকেত সংশোধনে শক্তিশালী লো-ডেনসিটি প্যারিটি-চেক অ্যালগরিদমকে সমর্থন করে। যা কার্যকরীভাবে এর অ্যান্টি-ইন্টারফেস পারফরমেন্স শক্তিশালী করে এবং কমপ্লেক্স এনভায়রনমেন্টেও কার্যকরী রাখে। 

৪*৪@২.৪গিগাহার্টজ+৪*৪@৫ গিগাহার্টজ ওয়াই-ফাই ইন্টারফেস ও চার গিগাবাইট পোর্টসের ব্যাকআপ সমৃদ্ধ এ ডিভাইস বিস্তৃত পরিসরে সত্যিকার অর্থেই নিশ্চিত করবে ডুয়াল-গিগাবাইট নেটওয়ার্ক। 

উন্নত গবেষণা ও উন্নয়ন সক্ষমতা এবং বিশ্বব্যাপী এ পণ্য ও সেবার ব্যাপক চাহিদার ও গ্রহণযোগ্যতার কারণে বৈশ্বিক সিপিই খাতে নেতৃস্থানীয় প্রতিষ্ঠান জেডটিই। ফিক্সড নেটওয়ার্ক পণ্যে আইএইচএস মার্কেট শেয়ার প্রতিবেদনে এ বছরের প্রথম প্রান্তিকে জেডটিই সিপিই (ডিএসএল অ্যান্ড এফটিটিএইচ) আয় অনুযায়ী সারাবিশ্বের মধ্য দ্বিতীয় অবস্থান অর্জন করেছে।

গ্রাহক, ক্যারিয়ার, প্রতিষ্ঠান এবং সরকারি খাতের গ্রাহকদের জন্য অত্যাধুনিক টেলিযোগাযোগ ব্যবস্থা, মোবাইল ডিভাইস এবং এন্টারপ্রাইজ টেকনোলজি সল্যুশনে কাজ করে জেডটিই। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাত একীভূত করণে নিজেদের ব্যবসায়িক কৌশলের অংশ হিসেবে প্রতিষ্ঠানটির গ্রাহকদের অ্যান্ড-টু-অ্যান্ড উদ্ভাবনী সেবাদানে উৎকর্ষ অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ।

হংকং এবং শেনঝেন (এইচ শেয়ার স্টক কোড: ০৭৬৩.এইচকে/ শেয়ার স্টক কোড: ০০০০৬৩.এসজেড) স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত জেডটিই ১৬০টিরও বেশি দেশে পণ্য বিক্রয়সহ নানা সেবাদান করে।

এখন পর্যন্ত, জেডটিই ইউরোপ, এশিয়া প্যাসিফিক ও এমইএ’র (মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা) মতো শীর্ষ স্থানীয় ফাইভজি বাজারে ২৫টি বাণিজ্যিক ফাইভজি চুক্তি সম্পাদন করেছে।

গবেষণা ও উন্নয়নে জেডটিই তার বার্ষিক আয়ের ১০ শতাংশ ব্যয়ে অঙ্গীকারাবদ্ধ এবং আন্তর্জাতিক মান নির্ধারণকারী সংস্থা গুলিতে প্রতিষ্ঠানটি নেতৃস্থানীয় ভূমিকা পালন করে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
আরআইএস/

বগুড়ায় হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনায় তদন্ত কমিটি
সামাজিক বিরোধ মীমাংসার কেন্দ্রবিন্দু হবে গ্রাম আদালত
ট্যাক্সের রেট কমানো হবে: অর্থমন্ত্রী 
মাটিতেই পারি না মেট্রোরেল চালাবো কী করে, প্রশ্ন রওশনের
মেঘনায় দস্যুদের ধাওয়া খেয়ে এক শ্রমিকের মৃত্যু


মাদকসহ নারী আটক
গলাচিপায় ৪০ মণ ঝাটকা জব্দ, ব্যবসায়ীর কারাদণ্ড
পোর্ট সিটিতে ন্যাশনাল ডিবেট ফেস্ট শুরু শুক্রবার
পুরুষাঙ্গ কর্তন: স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন
৬ ঘণ্টা পর ঢাকা-উত্তারাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক