php glass

বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ

walton

ঢাকা: আগামী বৃহস্পতিবার (২ আগস্ট) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে তিনদিন ব্যাপী ল্যাপটপ মেলা। এক্সপো মেকারের আয়োজনে ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’ দেশের ২০ তম ল্যাপটপ প্রদর্শনী। 

এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ-বিদেশের প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। 

রোববার (২৯ জুলাই) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংশিষ্টরা এ সব তথ্য জানান।

সম্মেলনে বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ, অ্যাসার বাংলাদেশের চ্যানেল সেলস কানসালটেন্ট সাকিব হাসান ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ বলেন, এবারের মেলাতে এফোরটেক টাইটেল স্পন্সর। তাই মেলাতে আসা দর্শনার্থীদের জন্য অফার, ছাড়ে চমক অবশ্যই থাকে। এফোরটেকের বিভিন্ন পণ্য পাওয়া যাবে মেলাতে।

এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া বলেন, এইচপি মেলাতে নতুন ডিজাইন ও আপডেট পণ্য নিয়ে হাজির হবে। ক্রেতাবান্ধব ল্যাপটপ থাকবে, ভালো ভালো পণ্য থাকবে। এ ছাড়া আমাদের স্টকও প্রচুর। ল্যাপটপ কিনে পাওয়া যাবে ছাড়, অফারসহ নানা ধরনের উপহার। 

ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, এবারের সামার ল্যাপটপ ফেয়ারে ডেল নিয়ে আসছে নতুন ডিজাইনের নতুন ল্যাপটপ। পাশাপাশি ডেলের অন্যান্য ল্যাপটপও পাওয়া যাবে। মেলা থেকে ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ছাড়। মেলা চলাকালীন সময়ে উপহারসহ নানা ধরনের অফারও থাকবে।

আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ বলেন, মেলায় ক্রেতাদের জন্য থাকবে আসুসের গেমিং ল্যাপটপ। ল্যাপটপ কিনলে ছাড় থাকবে, থাকবে অফার ও উপহার। নতুন ডিজাইনের ও মডেলের ল্যাপটপ থাকবে মেলা উপলক্ষ্যে।

অ্যাসার বাংলাদেশের চ্যানেল সেলস কানসালটেন্ট সাকিব হাসান বলেন, মেলাতে অ্যাসার ল্যাপটপ কিনলে ক্রেতারা নিশ্চিত উপহার পাবে। ছাড় ও  ডিসকাউন্ট থাকবে মেলায়। 

এছাড়া প্রদর্শনীতে পাওয়া যাবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষাঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উম্মোচন করা হবে।

প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষনীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে মেলায় প্রবেশের সুযোগ পাবে। মেলা শেষ হবে শনিবার ( ৪ আগস্ট)।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
পিআর/আরআইএস/

সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান
বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 
আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর


দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস
টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি খুন
ময়মনসিংহে ককটেল বিস্ফোরণে আহত ১০