php glass

ঈদের পূর্ণতা পাক অপো স্মার্টফোনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপ্পো এফ৭। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: প্রিয় মুহূর্তে যদি প্রিয় মানুষগুলো কাছে না থাকে, তাহলে পুরো আয়োজনটাই পানসে। তাইতো সবাইকে নিয়ে প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি হয়।

অনেকদিন ধরে না দেখা প্রিয়জনদের বাড়িতে বেড়াতে যাওয়া, কাছের বন্ধুদের সঙ্গে আড্ডা, নামাজ শেষে ঈদের মাঠে কোলাকুলির মতো আয়োজনে মিশে থাকে ঈদের পূর্ণতা। আর এতো কিছুর ভিড়ে একটা সেলফি না হলে কী হয়!

এক সঙ্গে প্রিয়মুখগুলোকে নিয়ে সেলফি তুলতে গেলে যদি ফোনের ক্যামেরা বাঁধ সাধে তবে ঈদের আনন্দকে মাটি করতে আর কিছু প্রয়োজন নেই। তবে পূর্ণতার এ স্মৃতিগুলোকে ধরে রাখতে ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো এই ঈদে নিয়ে এসেছে অপো এফ৭ স্মার্টফোন। যা আনন্দের সময়গুলোকে পূর্ণতা দেবে স্মৃতি হিসেবে।

বাজারে নতুন এ মোবাইল ফোনটির ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরায় ছবিগুলো হবে আরো অনেক বেশি ন্যাচারাল। এছাড়া নিজের পছন্দ অনুযায়ী সেলফি পেতে অপো প্রথমবারের মতো এফ৫ হ্যান্ডসেটটিতে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স যুক্ত করেছে। আর এফ৭ স্মার্টফোনটিতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০।

অপো এফ৭ কেবল উন্নতমানের সেলফিই নয়, এর ২২৮০/১০৮০ রেজ্যুলেশন, ৬.২৩ ইঞ্চি এফএইচডি আর ফুল সুপার স্ক্রিন দর্শককে দেবে আরও প্রাণবন্ত ও মনকাড়ানো ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স।

৬৪ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ স্মার্টফোনটি সোলার রেড, মুনলাইট সিলভার এবং স্পেশাল ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে বাজারে। এছাড়া ১২৮ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম সমৃদ্ধ অপো এফ৭-এর বিশেষ এডিশন হ্যান্ডসেটটি সোলার রেড এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে ৩৫ হাজার ৯৯০ টাকায়।

আর এই ঈদে অপো-এর নতুন টিভি বিজ্ঞাপনটিকে #BestGiftThisEid লিখে শেয়ার করে কমপক্ষে ১০ জন বন্ধু ও প্রিয়জনকে ট্যাগ করলেই পেয়ে যেতে পারেন সম্পূর্ণ নতুন একটি অপো এফ৭ স্মার্টফোন। বিস্তারিত জানা যাবে www.facebook.com/oppobangladesh লিংক থেকে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এইচএমএস/এমএ 

একই কারখানায় ২ বছরে তিন বার আগুন
সু চির অস্বীকার: রোহিঙ্গারা বললেন ‘মিথ্যুক’
সোলায়মানের পদত্যাগ নিয়ে জামায়াতে তোলপাড়
রাজশাহীর মধ্য শহর থেকে বাস টার্মিনাল সরবে আগামী বছর
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি


নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার সেনাপ্রধানদের বৈঠক
এবার রাজ্যসভায়ও পাস হলো ‘বিতর্কিত’ নাগরিকত্ব সংশোধনী বিল
আগুনের সূত্রপাত ‘গ্যাস রুমে’, নেভাতে গিয়েই দগ্ধ শ্রমিকরা
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র আতিকুল
মেডিক্যাল বোর্ডের রিপোর্ট কোর্টে, শুনানি বৃহস্পতিবার