php glass

ফেনীতে ৩ দিনব্যাপী অনলাইন ফেস্ট শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্বোধনী অনুষ্ঠান । ছবি: বাংলানিউজ

walton

ফেনী: ‘আমার বিজয় আমার চেষ্টায়’ এ স্লোগানকে ধারণ করে ‘দেখা হবে বিজয়’র ব্যানারে তিন দিনব্যাপী দ্বিতীয় বারের মতো শুরু হয়েছে ফেনী অনলাইন ফেস্ট ২০১৮।

বৃহস্পতিবার (০৭ জুন) বিকেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকে এনামুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারভেজুল ইসলাম হাজারী।

এবারের আয়োজনে সহ-আয়োজক হিসেবে থাকছে ফেনী ফিমেল অনলাইন এন্ট্রেপেইনর্স। সার্বিক সহযোগিতায় রয়েছে অভিনেত্রী রোকেয়া প্রাচীর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন সাজাই।

আয়োজক কমিটি জানায়, প্রতিদিন বৃহস্পতি থেকে শনিবার (০৯ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে এই ফেস্ট।

এর ইভেন্ট পার্টনার প্রধান শরিফুল ইসলাম অপু বাংলানিউজকে বলেন, ফেনীতে যারা অনলাইনের মাধ্যমে অথবা এর বাইরেও নিজস্ব উদ্যোগে বিভিন্ন ছোট বড় ব্যবসার সঙ্গে সম্পৃক্ত তাদের নিয়েই এই আয়োজন। মূলত নতুন ও সৃজনশীল উদ্যোক্তাদের উপস্থাপন করতেই এমন এ অলাভজনক প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে।

ফেস্ট’র আহ্বায়ক ফারজানা ইয়াসমিন ইমু বাংলানিউজকে বলেন, বিশেষ করে যারা হ্যান্ড মেইড জিনিসপত্র, ক্রাফটিং, ড্রেস, জুয়েলারি, কসমেটিকস, হিজাব, শোপিস, হোম ডেকোরসহ বিভিন্ন সৃজনশীল ব্যবসার সঙ্গে সম্পৃক্তদের নিয়ে আমরা ১৬টি স্টলে এই প্রদর্শনীর আয়োজন করেছি। 

ফেস্টের শেষ দিন দুপুরে ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায় উপস্থিত থেকে এতে অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণামূলক বক্তব্যের মাধ্যমে সমাপনী বক্তব্য রাখার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
এসএইচডি/টিএ

চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’


‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র চেয়েও জনপ্রিয় ‘কবির সিং’!
আসাম-ত্রিপুরায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ
আশুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
রশিদ খানের জায়গায় আবারও আসগর
চুনারুঘাটে সাহিত্য-সংস্কৃতি উৎসব শুরু ১৭ ডিসেম্বর