ফোবানা পুরস্কার পাচ্ছে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাধারণ মানুষের বিশেষ প্রান্তিক কৃষিজীবীদের স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ‘ফোবানা ২০১২ আউটস্ট্যান্ডিং কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড’র জন্য নির্বাচিত হয়েছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।



ঢাকা: সাধারণ মানুষের বিশেষ প্রান্তিক কৃষিজীবীদের স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় ‘ফোবানা ২০১২ আউটস্ট্যান্ডিং কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড’র জন্য নির্বাচিত হয়েছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।

গণস্বাস্থ্য সচেতনতা, টেলিভিডিও কনফারেন্স, স্কুল কলেজে শিক্ষার্থীদের ফাস্টএইড ট্রেনিং, প্রান্তিক মানুষের জন্য স্বাস্থ্য কর্মশালা ইত্যাদি সেবামূলক কর্মকাণ্ডের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা দিচ্ছে বাংলাদেশ ফাউন্ডেশন অব ফ্লোরিডা (ফোবানা)।

প্রান্তিক মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে গত ৬ বছর ধরে প্রতিমাসের নির্দিষ্ট দিনে দেশের প্রত্যন্ত অঞ্চলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটাল।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্রয়ার্ড কাউন্টি কনভেনশন সেন্টারে অনুষ্ঠেয় ২৬তম ফোবানা কনভেনশনে (নর্থ আমেরিকা বাংলাদেশ কনভেশন) আগামী ৩১ আগস্ট অথবা ২ সেপ্টেম্বর এই সম্মাননা তুলে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১২

সাতপাকে বাঁধা পড়লেন সৌম্য সরকার
দেশের প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় হবে: নওফেল
একদিনে রাজধানীর সড়কে প্রাণ গেলো ৫ জনের 
‘পাস্তা লা ভিস্তা’ উৎসব শুরু পেনিনসুলায়
‘৫০ বছরেও এত উন্নয়ন হয়নি’


এলভিস প্রিসলির ছয় দশকের রেকর্ড ভাঙলেন জাস্টিন বিবার
‘রাধে’র লুকে চমকে দিলেন সালমান
রাজধানীর বিজয়নগর থেকে জামায়াতের ১৬ নেতাকর্মী আটক
কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
দিল্লিতে সংঘর্ষে নিহত বেড়ে ২৭, শান্তি বজায়ে মোদীর টুইট