ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

স্বাস্থ্য

জাতীয় শোক দিবস উপলক্ষে মিটফোর্ডে ফ্রি চিকিৎসা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
জাতীয় শোক দিবস উপলক্ষে মিটফোর্ডে ফ্রি চিকিৎসা

ঢাকা: জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্টে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে ফ্রি চিকিৎসা ও রোগীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। এছাড়া কোরআন তেলাওয়াত ও দোয়া আয়োজন থাকবে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে এই বিষয়ে কথা বলেন মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রাশীদ উন নবী।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্যাথলজির সব পরীক্ষা-নিরীক্ষা সেবাও বিনামূল্যে প্রদান করা হবে। ওইদিন সকাল থেকে রাত পর্যন্ত যত রোগী হাসপাতালের সেবা নিতে আসবে সবাই বিনামূল্যে সেবা পাবে। সাধারণত হাসপাতালে আসলে টিকিট কাটতে হয় তার একটা মূল্য থাকে। প্যাথলজিতে কিছু মূল্য থাকে পরীক্ষা-নিরীক্ষা জন্য। জাতীয় শোক দিবস উপলক্ষে সেইদিন সব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।

তিনি আরো জানান, কর্মসূচীর মধ্যে রয়েছে জাতীয় পতাকা অর্ধনির্মিত ও বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ। হাসপাতালের মসজিদে কোরআন খতমের পাশাপাশি দোয়ার আয়োজন করা হবে। সবকিছুই স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa