ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

রাজশাহীতে এএসপি-ফায়ার সার্ভিস কর্মীসহ ৮ জনের করোনা পজিটিভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, জুন ২, ২০২০
রাজশাহীতে এএসপি-ফায়ার সার্ভিস কর্মীসহ ৮ জনের করোনা পজিটিভ

রাজশাহী: রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছে আটজন। এর মধ্যে রয়েছেন শিক্ষানবিশ এক সহকারী পুলিশ সুপার (এএসপি)। আর রাজশাহী মহনাগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় থাকা একজন ফায়ার সার্ভিস কর্মী ও জেলার  গোদাগাড়ীর ২ জন এবং তানোরের ২ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া নাটোরের এক শিশু ও পাবনার এক বৃদ্ধের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস সোমবার (০১ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. সাইফুল ফেরদৌস বলেন, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও রাজশাহী মেডিক্যাল কলেজের আলাদা দুইটি ল্যাবে এই আটজনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে বাংলাদেশ পুলিশ একাডেমির আরও একজন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (এএসপি) রয়েছেন। এর আগে গতকাল রোববার একাডেমির আরও একজন এএসপির শরীরে করোনা শনাক্ত হয়। বর্তমানে তাদের রাজশাহী পুলিশ হাসপাতালের আইশোলসনে রাখা হয়েছে।

রাজশাহী জেলায় এ পর্যন্ত ৫৮ জন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। এদের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে এক পুলিশ উপ-পরিদর্শকসহ দুজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa