আইসোলেশন থেকে ছাড়পত্র পেল জাহাঙ্গীরনগরের শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী সংক্রমণ ব্যাধি।

walton

রাজশাহী: রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালে আইসোলেশনে থাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ছাড়পত্র দেওয়া হয়েছে। 

রোববার (২৯ মার্চ) সকালে তাকে ছাড়পত্র দেওয়া হয়। 

এর আগে শনিবার (২৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নাটোর থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালে স্থানান্তর করা হয়। নাটোর থেকে আনার সময় ওই শিক্ষার্থীর শ্বাসকষ্টে ভুগছিলেন।

জানা গেছে, গত ১১ মার্চ ওই শিক্ষার্থী রাজধানী নিউমার্কেট এলাকায় ঘোরাফেরার সময় একজন বিদেশির সংস্পর্শে এসেছিলেন। এরপর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন।

নাটোরের বাগাতিপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াঙ্কা দেবী পাল বাংলানিউজকে জানান, ওই শিক্ষার্থীকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। এছাড়া তার বাড়ির পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। 

রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালের পরিচালক ডা. মামুনুর রশিদ বাংলানিউজকে বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে শনিবার রাতে তাকে করোনা ভাইরাস সন্দেহে এখানে ভর্তি করা হয়েছিল। পরে রাতে তাকে আইসোলেশনে রাখা হয়। কিন্তু তার করোনা ভাইরাসের উপসর্গ ছিল না। তবে তার অ্যাজমার সমস্যা রয়েছে।

তিনি বলেন, পর্যবেক্ষণ শেষে ওই শিক্ষার্থীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আগামী ১৪ দিন তাকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এসএস/আরআইএস

ঈদে প্রকাশ হলো ইকরিমিকরির গান
লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান


নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!
বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫