ভিশন কেয়ার ও বসুন্ধরা আই হসপিটালের ফ্রি চক্ষু সেবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিমসারের শিকারপুর গ্রামের জামিয়া নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সে চক্ষুসেবা শুরু হয়। ছবি: বাংলানিউজ

walton

কুমিল্লা: কুমিল্লার বুড়িচংয়ের নিমসারে ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটের যৌথ উদ্যোগে পুরোপুরি বিনামূল্যে চক্ষু চিকিৎসা এবং চোখের ছানি অপারেশন (লেন্সসহ) সেবা দেওয়া হয়েছে।

php glass

শুক্রবার (১ মার্চ) সকাল ১০টায় নিমসারের শিকারপুর গ্রামের জামিয়া নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সে এ সেবা শুরু হয়। দ্বি-বার্ষিক এ সেবা কার্যক্রম চলবে বিকেল ৪টা পর্যন্ত।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত বুড়িচংয়ের মোকাম ইউনিয়ন, ময়নামতি ইউনিয়ন ও ভারেল্লা ইউনিয়ন এবং চান্দিনা ও দেবিদ্বার উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক রোগী সেবা পেতে নিবন্ধন করেছেন।

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটের আই অ্যান্ড কন্টাক্ট লেন্স স্পেশালিস্ট ও সার্জন ডা. এম. এ খালেক রোগীদের চক্ষু পরীক্ষা করে সেবা দিচ্ছেন।

সাবেক সচিব আজিজুল হক ভূইয়া ও এমআইএস এর ডেপুটি ম্যানেজার মনিরুল হক ভূইয়ার আয়োজনে জামিয়া নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের প্রিন্সিপাল মাও. জাকির হোসেন ও সমাজসেবক খালেক মুন্সির সার্বিক তত্ত্বাবধানে চক্ষুশিবিরটি চলছে।

এতে উপস্থিত রয়েছেন আয়োজনের আরেক উদ্যোক্তা ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের ডেপুটি ম্যানেজার মো. খোরশেদ আলম মুন্সি, সমাজসেবক আবু তাহের মুন্সি, মো. জহিরুল ইসলাম কন্ট্রাক্টর ও মো. জুয়েল।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ০১, ২০১৯
এইচএ/

নিষ্ক্রিয় করার সময় শ্রীলঙ্কায় ফের বোমা বিস্ফোরণ
শ্রীলঙ্কায় হতাহতদের পরিবারকে অর্থ সহায়তা দেবে সরকার
হামলাস্থল পরিদর্শন লঙ্কান পুলিশের
পাকুন্দিয়ায় বাসচাপায় পথচারীর মৃত্যু
ঢাকা-কলকাতা প্রেসক্লাবের দুই নেতার সৌজন্য সাক্ষাৎ


কলম্বো বাস স্টেশন থেকে ৮৭ বিস্ফোরক উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩
শ্রীলঙ্কা হামলায় ড্যানিশ ধনকুবেরের ৩ সন্তানের মৃত্যু
ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প
মঙ্গলবার শ্রীলঙ্কায় রাষ্ট্রীয় শোক