ডিউটি না করলে ছাড় দেয়ার সুযোগ নেই: স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: বাংলানিউজ

walton

মানিকগঞ্জ: স্বাস্থ্য বিভাগের চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যদি কেউ অন্যায় করে, কেউ ডিউটি না করে, আমাদের আর ছাড় দেওয়ার সুযোগ নেই। জনগণের ট্যাক্সের টাকায় আমরা বেতন নেবো, জনগণকে সেবা দেবো না এটা গ্রহণযোগ্য হবে না। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া ছাড়া কোনো উপায় নেই। 

php glass

শনিবার (১৬ ফেব্রুয়ারি)  বিকেলে মানিকগঞ্জে কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস পঞ্চম ব্যাচের প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরিচিতি সভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, জাতি ঐক্যবদ্ধ হলে যেকোন অসাধ্যকে সাধ্য করতে পারে। বর্তমানে জাতি ঐক্যবদ্ধ এ জাতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছে। জাতি প্রধানমন্ত্রীর পেছনে ঐক্যবদ্ধভাবে আছে। ঐক্যের পরিচয় আমরা পেয়েছি, সোহরাওয়ার্দী হাসপাতালের অগ্নিকাণ্ডে একজন রোগীও আহত বা নিহত হয় নাই।

কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ডা. এ কে এম আমিনুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমান এবং বায়ো কেমিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বজলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ  সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
কেএসএইচ/আরআইএস/

পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম
ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ মরদেহ উদ্ধার
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান


মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান