চিকিৎসা ক্ষেত্রে কারো গাফিলতি বরদাস্ত করা হবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হাজার হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ দিয়েছেন। কর্মস্থলে উপস্থিত থেকে দরিদ্র জনগণকে চিকিৎসাসেবা দিতে হবে তাদের।

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হাজার হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ দিয়েছেন। কর্মস্থলে উপস্থিত থেকে দরিদ্র জনগণকে চিকিৎসাসেবা দিতে হবে তাদের। এ ক্ষেত্রে কোনো গাফিলতি বরদাস্ত করা হবে না।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নির্মাণাধীন ভবন পরিদর্শন শেষে চিকিৎসক-নার্স ও প্রকৌশলীদের সঙ্গে মত-বিনিময় সভায় এ কথা বলেন মন্ত্রী।

তিনি আরো বলেন, তৃণমূল মানুষের জন্যই তাদের নিয়োগ করা হয়েছে। অথচ তারা যদি কর্মক্ষেত্রে অনুপস্থিত থেকে দায়িত্বে অবহেলা করে, সেটা কখনো মেনে নেওয়া হবে না।

এসময় জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন, পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. দেবপদ রায়, শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. আব্দুর রাজ্জাক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিজয় কুমার মণ্ডল, চেম্বার সভাপতি আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়াসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসআই

Nagad
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে
ছোটপর্দায় আজকের খেলা
করোনা সম্পর্কিত নতুন রোগ বাংলাদেশেও
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ


করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন
সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল