রাঙামাটিতে সপ্তাহব্যাপী এফপিএবি’র স্বাস্থ্য সেবা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটিতে সপ্তাহব্যাপী বিশেষ স্যাটেলাইট ক্যাম্প শুরু হয়েছে। পরিবার পরিকল্পনার স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতির সেবাসহ সাধারণ রোগের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে এ উদ্যোগ গ্রহণ করে এফপিএবি।

রাঙামাটি: বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটিতে সপ্তাহব্যাপী বিশেষ স্যাটেলাইট ক্যাম্প শুরু হয়েছে।

পরিবার পরিকল্পনার স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতির সেবাসহ সাধারণ রোগের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে এ উদ্যোগ গ্রহণ করে এফপিএবি।

২১ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে রাঙামাটি শহর এলাকায় এবং লংগদু উপজেলায়, কাপ্তাই উপজেলার নারানগিরি পরিবার উন্নয়ন কেন্দ্রে, চিৎমরম পরিবার উন্নয়ন কেন্দ্রে এই বিশেষ ক্যাম্প পরিচালনা করা হবে।

শনিবার(২১ নভেম্বর) রাঙামাটি এফপিএবি’র কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

এফপিএবি রাঙামাটি শাখার সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- এফপিএবি’র সাধারণ সম্পাদক আবুল কালাম আকাশ, এফপিএবি’র কোষাধ্যক্ষ শামসুল আলম ও এফপিএবি জেলা কর্মকর্তা জসিম উদ্দিন।

সংবাদ সম্মেলন জানানো হয়- এফপিএবি সেবা সপ্তাহ পালনকালে ক্যাম্পগুলোতে স্বল্পমূল্যে এবং দরিদ্র জনগোষ্ঠিকে বিনামূল্যে প্রসবকালীন সেবা ও পরিবার পরিকল্পনার পদ্ধতি সেবা দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- এফপিএবি’র সহ-সভাপতি সুফিয়া কামাল, সহ-সাধারণ সম্পাদক মো. সোলায়মান, কার্যনির্বাহী সদস্য খোকন কুমার দে ও রোকসানা আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
পিসি/

Nagad
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা


ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে