ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

লংগদুতে বিনামূল্যে চিকিৎসা সেবা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৫
লংগদুতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রতীকী

রাঙামাটি: রাঙামাটির লংগদু উপজেলার দুর্গম এলাকার মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে লংগদু সেনা জোন ও উপজেলা পরিষদ।

মঙ্গলবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বারবুনিয়া বাজার এলাকায় পাঁচ শতাধিক পাহাড়ি-বাঙালি নারী-পুরুষ ও শিশুদের চিকিৎসা সেবা দেওয়া হয়।



লংগদু সেনা জোনের আরএমও ক্যাপ্টেন রাশেদুজ্জামান ও লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শওকত হোসেন তাদের চিকিৎসা সেবা দেন।
 
বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন- লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মাহাবুবুর রহমান।

এ সময় তিনি বলেন, উপজেলার দুর্গম এলাকায় গরীব ও অসহায় মানুষরা সহজে উপজেলা সদরে এসে চিকিৎসা সেবা নিতে পারেন না। তারা যাতে চিকিৎসা সেবা পেতে পারে এজন্য ফ্রি মেডিকেল ক্যাম্পেইন করে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেওয়া হচ্ছে।
   
লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাক্তার ইব্রাহিম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কিরণ তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজিম উদ্দিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৫     
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa