ঢাকায় ১২ বেসরকারি হাসপাতালকে শোকজ-সতর্কতা

974 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নির্দেশে বৃহস্পতিবার রাজধানীর তিনটি বেসরকারি হাসপাতালকে শো’কজ ও নয়টিকে সতর্ক করা হয়েছে। যথাযথ শর্তপূরণ না করার দায়ে স্বাস্থ্য অধিদপ্তরের একটি প্রতিনিধিদল অভিযান চালিয়ে এসব হাসপাতালকে শোকজ ও সতর্ক করেছে বলে বৃহস্পতিবার রাতে মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নির্দেশে বৃহস্পতিবার রাজধানীর তিনটি বেসরকারি হাসপাতালকে শো’কজ ও নয়টিকে সতর্ক করা হয়েছে।

যথাযথ শর্তপূরণ না করার দায়ে স্বাস্থ্য অধিদপ্তরের একটি প্রতিনিধিদল অভিযান চালিয়ে এসব হাসপাতালকে শোকজ ও সতর্ক করেছে বলে বৃহস্পতিবার রাতে মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। বাংলানিউজকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কমকর্তা পরিক্ষীৎ চৌধুরী।

তিনি বলেন, স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশে অবৈধ হাসপাতালে উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরের একটি উচ্চক্ষমতা সম্পন্ন পরিদর্শক দল বৃহস্পতিবার মিরপুরের হলি ক্রিসেন্ট হসপিটাল,শ্যামলীর ক্রিসেন্ট হার্ট হসপিটাল এবং মোহাম্মদপুরের নার্সিং হোম ও হসপিটালে অভিযান চালিয়ে শর্ত ভঙ্গ করার জন্যে তাদের কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছে।
 
বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৪

Nagad
২৫ জুলাইয়ের মধ্যে বোনাস-বকেয়া বেতন পরিশোধের দাবি
সুনামগ‌ঞ্জে কমেছে সুরমার পা‌নি
সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য


বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক
ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ