রংপুরে স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

337 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
রংপুর সিটি করপোরেশনে সুপারভাইজার ও স্বাস্থ্য কর্মীদের নিউমোকক্কাল কনজুগেট ভ্যাকসিন (পিসিভি) সংযোজন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রংপুর: রংপুর সিটি করপোরেশনে সুপারভাইজার ও স্বাস্থ্য কর্মীদের নিউমোকক্কাল কনজুগেট ভ্যাকসিন (পিসিভি) সংযোজন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৮ ডিসেম্বর) করপোরেশনের অডিটরিয়ামে মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন।

মহাখালি স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগিতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় করপোরেশনের সুপারভাইজার ও স্বাস্থ্যকর্মীসহ রংপুরের সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের স্বাস্থ্যকর্মীরা অংশ নেন।

রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন খানের সভাপতিত্বে কর্মশালায় আরও বক্তব্য রাখেন সচিব ফজলুল কবীর, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল কাইয়ুম, রংপুর সিভিল সার্জন অফিসের ইপিআই তত্ত্বাবধায়ক মোত্তালিব হোসেন, ডা. সাহাদত হোসেন চৌধুরী প্রমুখ।

এর আগে ইনার হুইল ক্লাব রংপুরের উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ এবং করপোরেশনের ২০, ২১ ও ২২ নম্বর ওয়ার্ডে চারটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন ঝন্টু।

এ সময় তিনি জানান, রংপুর সিটি করপোরেশনের নিজস্ব অর্থায়নে ৩৩ কোটি টাকা ব্যয়ে প্রথম পর্যায়ে ৬০ গ্রুপ ও পরে  ৮২ গ্রুপের মোট ১৪২টি রাস্তা, ড্রেন, কালভার্ট নির্মাণ করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে করপোরেশনের কাউন্সিলর তৌহিদুল ইসলাম, মাহবুবার রহমান মঞ্জু, শাহজালাল করিম বকুল, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর জাফরিন ইসলাম রীপা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী আজম আলী, মহানগর দোকান মালিক সমিতির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন মিঠু, রংপুর ক্রোকারিজ ব্যবসায়ী সমিতির সভাপতি আলী হোসেন মোল্লা, বিশিষ্ট ঠিকাদার নুর আলম, আসাদুল্লাহ আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

Nagad
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা 
৮ কোটি টাকার গরু নিয়ে প্রস্তুত নাহার ডেইরি ফার্ম


আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি
আইএস অনলাইনে সন্ত্রাসী নিয়োগের চেষ্টা করছে
সিউলের নিখোঁজ মেয়র পার্কের মরদেহ উদ্ধার
কিশোরীকে ধর্ষণ-গর্ভপাত, নারী চিকিৎসকসহ গ্রেফতার চার
সাহারা খাতুনের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক