php glass

এ্যাপোলো হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এ্যাপোলো হসপিটালস ঢাকার উদ্যোগে গত ২০শে ডিসেম্বর কেরানীগঞ্জে অবস্থিত ঝিলমিল হাসপাতালে বিনামূল্যে হার্টের সমস্যাজনিত রোগীদের জন্য হেলথ ক্যাম্প আয়োজিত হয়েছে।

এ্যাপোলো হসপিটালস ঢাকার উদ্যোগে গত ২০শে ডিসেম্বর কেরানীগঞ্জে অবস্থিত ঝিলমিল হাসপাতালে বিনামূল্যে হার্টের সমস্যাজনিত রোগীদের জন্য হেলথ ক্যাম্প আয়োজিত হয়েছে।

এ্যাপোলো হসপিটালস ঢাকার কার্ডিওলজি বিভাগের কনসালটেন্ট প্রফেসর ডাঃ তামজীদ আহমেদ এবং ভারতের প্রখ্যাত কার্ডিয়াক সার্জন ও এ্যাপোলো কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জারি বিভাগের কনসালটেন্ট ডাঃ মাধব জনার্দন নায়েক ক্যাম্পে উপস্থিত থেকে রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ দিয়েছেন।  

এই ক্যাম্পে হার্টের সমস্যাজনিত রোগী যাদের উচ্চ রক্তচাপ, বুকে ব্যথা, বুক ধরফর করার সাথে অবিরাম শ্বাসকষ্ট, হার্টে পূর্বে রিং পরানো বা বাইপাস সার্জারি করার পরও সমস্যা, শিশুদের হার্টের জন্মগত ত্রুটিসহ হার্টের যে কোন ধরনের সমস্যা ও এর চিকিৎসা সম্পর্কে পরামর্শ দেওয়া হয়েছে।

ফ্রি হার্ট হেলথ ক্যাম্পে কেরানীগঞ্জ ও এর আশেপাশের ৩০০ জন রোগী বিনা মূল্যে চিকিৎসা পরামর্শ সেবা গ্রহণ করেন। ক্যাম্পটি সকাল থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে। এ্যাপোলো হসপিটালস ঢাকা সি এস আর কার্যক্রমের অংশ হিসেবে দেশের বিভিন্ন জায়গায় এই ধরনের ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন অব্যাহত রাখবে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১২   
সম্পাদনা: এসআইএস

প্রধানমন্ত্রীকে বিএনপির এমপি হারুনের ধন্যবাদ
পিএসএলে নেই কোনো বাংলাদেশির নাম
রোহিঙ্গাদের এনআইডি: ২ ইসি কর্মচারী ৭ দিনের রিমান্ডে
বগুড়ায় চার জেলার ২৮ করদাতাকে সম্মাননা
সুন্দরবনে অনুপ্রবেশের অভিযোগে আটক ৫৫


কলকাতায় শীতের আমেজ
‘সুস্থ জীবনযাপনে খাবার গ্রহণ পরিমিত হওয়া প্রয়োজন’
আরেকটা ‘চমক’ দেখাতে পারবে বাংলাদেশ?
কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
‘গণতন্ত্র ও ছাত্র রাজনীতি না থাকলে ক্ষমতাও থাকবে না’