ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

ফুটবল

জাতীয় দলের ক্যাম্পে যোগ দিলেন বসুন্ধরা কিংসের ফুটবলাররা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
জাতীয় দলের ক্যাম্পে যোগ দিলেন বসুন্ধরা কিংসের ফুটবলাররা

আগামী নভেম্বর মাসে নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরবেb বাংলাদেশের ফুটবলাররা। করোনার দীর্ঘ বিরতির পর বাংলাদেশ শুরু করবে নতুন করে।

এরই ধারাবাহিকতায় ২৪ অক্টোবর থেকে শুরু হয়ে গেছে জাতীয় দলের ক্যাম্প। এই ক্যাম্পে যোগ দিয়েছেন বসুন্ধরা কিংসে খেলা জাতীয় দলের ফুটবলাররা।

বুধবার (২৮ অক্টোবর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুশীলনে যোগ দেন তারা। যোগ দিয়েই বিপ টেস্ট দেন সব ফুটবলাররা। দীর্ঘ দিন অনুশীলন না করায় কেউই বিপ টেস্টে ভালো করতে পারেনি। এমনকি আগেই অনুশীলন শুরু করা বসুন্ধরা কিংসের ফুটবলাররাও ভালো করতে পারেনি। ফিটনেস আগের অবস্থায় ফিরিয়ে নেওয়াই প্রধান কাজ বলে জানিয়েছেন জাতীয় ফুটবল দলের সহকারী কোচ মাসুদ কায়সার।

তিনি বলেন, ‘বসুন্ধরা নিজস্ব উদ্যোগে আরও আগে থেকে অনুশীলন শুরু করলেও অন্য ক্লাবের বেশ কয়েকজন খেলোয়াড়ের ফিটনেসের মান তাদের কাছাকাছিই। নেপাল ম্যাচের আগেই সবার ফিটনেস একই পর্যায়ে নিয়ে যাওয়াটা আবশ্যিক। আজকের বিপ টেস্টের ফল দেখেই পরের দুই সপ্তাহের অনুশীলন হবে। ’

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa