ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

প্রখ্যাত মার্কিন উপস্থাপক ল্যারি কিং আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
প্রখ্যাত মার্কিন উপস্থাপক ল্যারি কিং আর নেই ল্যারি কিং

আমেরিকার জনপ্রিয় ‘টক শো’ উপস্থাপক ল্যারি কিং ৮৭ বছর বয়সে মারা গেছেন। প্রায় ছয় দশক ধরে তিনি মার্কিন মিডিয়াতে কাজ করেছেন, যার মধ্যে একটি সিএনএন অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন ২৫ বছর ধরে।

শনিবার (২৩ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ল্যারি। চলতি মাসেই তিনি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। সাম্প্রতিক বছরগুলোতে গুরুতর শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি।  

সত্তরের দশকে রেডিও অনুষ্ঠান ‘দ্য ল্যারি কিং শো’র মাধ্যমে দারুণ খ্যাতি পান এ উপস্থাপক। ১৯৮৫ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত সিএনএন টিভি চ্যানেলে ‘ল্যারি কিং লাইভ’ উপস্থাপনা করেছেন। এ অনুষ্ঠানে তিনি সব প্রখ্যাত রাজনীতিক, তারকা ও প্রভাবশালী ব্যক্তিদের সাক্ষাৎকার নিয়েছেন। ইউএসএ টুডে পত্রিকায় ২০ বছরের বেশি সময় ধরে তিনি কলাম লিখতেন।  

সম্প্রতি তিনি রাশিয়ার রাষ্ট্রায়াত্ত আন্তর্জাতিক মাধ্যম হুলু ও আরটিতে ‘ল্যারি কিং নাউ’ নামের অনুষ্ঠান উপস্থাপন করেছেন। সূত্র: বিবিসি, হলিউড রিপোর্টার

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa