ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

মুক্তার তৈরি কাঁচুলিতে ঝড় তুললেন নোরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
মুক্তার তৈরি কাঁচুলিতে ঝড় তুললেন নোরা নোরা ফাতেহি

বলিউডে আইটেম গানে উষ্ণতা ছড়ানো ড্যান্সারদের মধ্যে এগিয়ে রয়েছেন নোরা ফাতেহি। সামাজিকমাধ্যমে নিত্যনতুন ছবি শেয়ার করে তার ২ কোটি ১৬ লাখ অনুসারীদের চনমনে রাখেন তিনি।

একজন কানাডিয়ান ড্যান্সার, মডেল, অভিনেত্রী, গায়িকা ও প্রযোজক হলেও মূলত বলিউডেই সক্রিয় নোরা ফাতেহি। তিনি এসেছেন এক মরোক্কান-কানাডিয়ান পরিবার থেকে এবং বেড়ে উঠেছেন কানাডায়। আইটেম গানের পাশাপাশি সিনেমায় অভিনয়ও করেন তিনি।

রুপালি পর্দার বাইরে ইনস্টাগ্রামে দারুণ সক্রিয় নোরা ফাতেহি। বিভিন্ন ফটোশুট প্রায়ই শেয়ার করেন তিনি। তবে এবার তিনি যা দেখালেন যা রীতিমতো অসাধারণ।

মুক্তা দিয়ে তৈরি কাঁচুলি পরে অনিন্দ্যসুন্দর একটি ছবি শেয়ার করেছেন নোরা। এই ছবি আপলোডের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। রীতিমতো সামাজিকমাধ্যমে ঝড় তুলেছে। শুধু ইনস্টাগ্রামেই ছবিটি লাইক কুড়িয়েছে প্রায় ১৬ লাখ।

বিভিন্ন সাক্ষাৎকারে নিজেকে ‘অন্তর থেকে ভারতীয়’ বলে অভিহিত করে থাকেন নোরা। ‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক ঘটে। তবে তিনি সর্বাধিক জনপ্রিয়তা পান সুপারহিট কিছু আইটেম গানে নেচে। সামাজিকমাধ্যমে তার একেকটি ছবিতেও লাইক পড়ে লাখ লাখ।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa