ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

বিনোদন

‘স্পাইডার-ম্যান’ থেকে বাদ পড়ার শঙ্কায় ছিলেন টম হল্যান্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
‘স্পাইডার-ম্যান’ থেকে বাদ পড়ার শঙ্কায় ছিলেন টম হল্যান্ড টম হল্যান্ড

হলিউড তারকা টম হল্যান্ড বিশ্বজুড়ে ‘স্পাইডার-ম্যান’ চরিত্রের জন্য খ্যাত। অথচ ব্লকবাস্টার ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ সিনেমার পর তিনি ধরেই নিয়েছিলেন মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের (এমসিইউ) সিনেমা ‘স্পাইডার-ম্যান’ থেকে বাদ পড়ছেন তিনি।

 

হলিউডভিত্তিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি একথা প্রকাশ করেছেন টম হল্যান্ড। তিনি জানান, তার দৃঢ় ধারণা ছিল তাকে নিশ্চিত বাদ দেওয়া হবে ‘স্পাইডার-ম্যান’ থেকে।  

টম হল্যান্ড বলেন, সিভিল ওয়ার’ শুটিংয়ের সময় থেকে ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ শুটিং পর্যন্ত অন্তর্বর্তীকালে আমাকে বোঝানো হয়েছিল, তারা (এমসিইউ) আমাকে বাদ দিতে চলেছে। আমি জানিনা, কেন। তখনও ‘সিভিল ওয়ার’ মুক্তি পায়নি। আর আমি কারও কাছ থেকেই নিশ্চিত কোনও তথ্যই পাচ্ছিলাম না। আমি ঠিক বোঝাতে পারব না এটা কেমন ভয়াবহ পরিস্থিতি ছিল। অবিশ্বাস্য। সেসময়ের প্রতিটি মুহূর্ত আমার স্মরণীয় হয়ে আছে।  

এর পরের খবর তো সবার জানা। তখন থেকে কয়েকটি মার্ভেল সিনেমায় অভিনয় করেছেন টম হল্যান্ড। এর মধ্যে দু’টি স্পাইডার-ম্যান সিনেমা রয়েছে। আরও আছে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এবং ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।  

টম হল্যান্ডের সবশেষ সিনেমা ছিল নেটফ্লিক্সের ‘দ্য ডেভিল অল দ্য টাইম’। সামনে তার তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে রয়েছে ‘চেরি’, ‘কাওস ওয়াকিং’ এবং ‘আনচারটার্ড’।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa