ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

বিনোদন

সহকারীকে পরিচালকের থাপ্পড়, শাহরুখের সিনেমার শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
সহকারীকে পরিচালকের থাপ্পড়, শাহরুখের সিনেমার শুটিং বন্ধ শাহরুখ খান

সিনেমার শুটিংয়ে নির্দেশনা না মানায় সহকারীকে থাপ্পড় মেরেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর জেরে বন্ধ হয় শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’-এর শুটিং।

কিছুদিন আগে বলিউড সুপারস্টার শাহরুখ খান জানিয়েছেন, তিনি বড় পর্দায় ফিরছেন। এরপরই খবর আসে তার নতুন সিনেমা ‘পাঠান’র। জানা যায়, ঘোষণা ছাড়াই সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আর শুটিং চলাকালে এক অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছে পুরো ইউনিট।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুটিংয়ে মোবাইল ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। কিন্তু এক সহকারী পরিচালক সে নির্দেশনা মানেননি। বিষয়টি নিয়ে ওই সহকারীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায় তাকে থাপ্পড় মেরে বসেন সিদ্ধার্থ আনন্দ। এরপর ওইদিনের জন্য শুটিং বন্ধ করে দেন নির্মাতা। সেটের সবাই এমন ঘটনায় বেশ অবাক হয়েছেন বলেও জানানো হয়েছে।

তবে ঘটনার সময় শাহরুখ খান সেটে উপস্থিত ছিলেন কিনা তা জানানো হয়নি।

যশ রাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’-এ অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ সিনেমা ফ্লপ হওয়ার পর এখন পর্যন্ত আর কোন নতুন সিনেমার মুক্তি পায়নি শাহরুখের। নতুন সিনেমাটি দিয়ে আবারও ফিরছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa