ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

বিনোদন

কেমন মেয়ে বিয়ে করতে চান সালমান? জানান নিজেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
কেমন মেয়ে বিয়ে করতে চান সালমান? জানান নিজেই সালমান খান

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ বলা হয় সালমান খানকে। জীবনের পঞ্চান্নটা বসন্ত পেরিয়েও এখনো লক্ষ তরুণীর মনে ঝড় তোলেন ‘দাবাং’।

সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে তার অগণিত ভক্তদের মাথাব্যথার অন্ত নেই। বলিউড থেকে সংবাদমাধ্যম, সামাজিকমাধ্যমে তাকে নিয়ে নানান প্রশ্ন- ‘কবে বিয়ে করছেন ভাইজান’?  আদৌ কি তার ভাগ্যে বিয়ে আছে? এখন পর্যন্ত তিনি কি একজনও মনের মতো জীবনসঙ্গী খুঁজে পেলেন না? বাস্তবে কেমন পাত্রী চান তিনি? 

আজ থেকে ৩০ বছর আগে বিয়ে নিয়ে মন খুলে কথা বলতে শোনা গিয়েছিল সালমান খানকে। পঁচিশের গণ্ডি পার করা সাল্লু তখন ফিল্মফেয়ার ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার ‘ড্রিম গার্ল’ সম্পর্কে। অভিনেতা জানান, ‘আমি এমন এক মেয়েকে বিয়ে করতে চাই যে আমার মতো হবে, আমি ওকে সেই জিনিসটা দিতে পারব যেটা ও নিজের বাবা-মায়ের বাড়িতে পায়নি’। এটা সেই সময়ের কথা যখন অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমানের প্রেম চলছিল। মন খুলে সেই সম্পর্ক নিয়েও কথা বলতেন সালমান।  

জানা যায়, ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সালমান-সঙ্গীতার। প্রায় ২৭ বছর আগের সেই কাঙ্খিত দিনটা কেন এল না সালমানের জীবনে? এই প্রশ্নের উত্তরটা ‘কফি উইথ করণ’র মঞ্চে দিয়েছিলেন ভাইজান।

করণের সঙ্গে কথাপকথনের সময়ই তিনি জানান, ‘একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি। ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসেবে আমি পারফেক্ট, কিন্তু স্বামী হিসেবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধহয় মুশকিল ভাবে। সংগীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল’।

রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের প্রেমের জল্পনা আপতত ঘোরাফেরা করে বি-টাউনে। ভাইজানের ঘনিষ্ঠ এই সংগীতশিল্পী প্রায়ই অভিনেতার পারিবারিক অনুষ্ঠানে হাজির থাকেন।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার খবর ফাঁস হওয়ার পর থেকেই সালমানের জীবনে জায়গা করে নিয়েছেন ইউলিয়া।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa