ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

সামাজিক বার্তা নিয়ে অনু নাটক ‘করোনা বউ’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
সামাজিক বার্তা নিয়ে অনু নাটক ‘করোনা বউ’ নাশরা-রাবেল

করোনা ভাইরাস নিয়ে সচেতনতা ও সামাজিক বার্তা নিয়ে নির্মাণ করা হয়েছে অনু নাটক ‘করোনা বউ’। রোস্তম মল্লিকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাহুল রাজু।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রাবেল আহমেদ, নাশরা সাফা, পিন্টু আকনজ্বী, কাজল পপি, স্বপন প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, নতুন বউ নাশরা সাফাকে বাসর ঘরে রাবেল ছুতে গেলে সাফা জানায় সে পজিটিভ। কিন্তু রাবেল প্রেগন্যান্সি পজিটিভ ভেবে তাকে অপমান করে। পরে সাফা বলে সে আসলে করোনা পজিটিভ।  

এ কথা শুনে রাবেল দৌঁড়ে ঘর থেকে বের হতে গিয়ে দেখে বাইরে থেকে দরজা আটকানো। বের হতে না পেয়ে রাবেল অস্থির হয়ে উঠে। সে তার দুলাভাই ও মা-বাবাকে ডাকতে শুরু করে। কিন্তু কেউ সাড়া দেয় না। এমন মজার ঘটনা নিয়ে এগিয়ে চলে নাটকের গল্প।

অভিনেতা রাবেল আহমেদ নাটকটি প্রসঙ্গে জানান, করোনাকালীন সুন্দর একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। আশা করছি, দর্শকরা এ থেকে সামাজিক বার্তা পাবে এবং তাদের ভালো লাগবে।

নাট্যকার রোস্তম মল্লিক বলেন, সব শ্রেণির দর্শকদের কথা মাথায় রেখে গল্পটি লেখা হয়েছে। নাটকটি সবার উপভোগ্য হবে।

পরিচালক রাহুল রাজু বলেন, নাটকটির গল্প ও নির্মাণ দর্শকদের মুগ্ধ করবে। শনিবার  ‘প্রাইম টিভি’ ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করা হয়েছে।

নাটক দেখতে ক্লিক করুন:

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa