ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

বিনোদন

‘হৃদিতা’ সিনেমায় পূজার বাবা মানস বন্দ্যোপাধ্যায়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
‘হৃদিতা’ সিনেমায় পূজার বাবা মানস বন্দ্যোপাধ্যায় পূজা চেরি ও মানস বন্দ্যোপাধ্যায়

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘হৃদিতা’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা মানস বন্দ্যোপাধ্যায়। গত ২৭ অক্টোবর সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নায়িকা পূজা চেরির বাবা হিসেবে ‘হৃদিতা’য় অভিনয় করতে দেখা যাবে মানস বন্দ্যোপাধ্যায়কে।

বিষয়টি নিশ্চিত করে ‘সাহেব’খ্যাত এই অভিনেতা বাংলানিউজকে বলেন, গল্পটি শোনার পর আমার খুব পছন্দ হয়েছে। ভালো গল্পে কাজ করতে সবসময় ভালো লাগে। সিনেমাটিতে আমি মধ্যবত্তি একটি পরিবারের কর্তা। আমার মেয়ের চরিত্রে অভিনয় করবেন পূজার চেরি। গল্পে দেখা যাবে, পূজার ক্যারিয়ারের গড়তে তার বাবা অনেক পরিশ্রম করবেন।

পরিচালক এম এন ইস্পাহানী বাংলানিউজকে বলেন, মানস দাদার অভিনয় সবসময় আমাকে মুগ্ধ করে। কিছুদিন আগে আমাদের সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘হৃদিতা’তে তিনি পূজার বাবার হলেও তার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ।  

আনিসুল হকের উপন্যাস অবলম্বনে ‘হৃদিতা’ নির্মিত হচ্ছে। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়ক এবিএম সুমন ও চিত্রনায়িকা পূজা চেরি।

আশি দশকে বিটিভিতে প্রচারিত জিয়া আনসারীর প্রযোজনায় ধারাবাহিক নাটক ‘প্রতিশ্রুতি’তে অভিনয় করে ব্যাপক দর্শকপ্রিয়তা পান মানস। এরপর ইবনে মিজানের ‘পুনর্মিলন’ সিনেমায় নায়ক হিসেবে অভিষেক ঘটে তার। এরপর একে একে নারায়ণ ঘোষ মিতার ‘সাহেব’, খান আতাউর রহমানের ‘হিসাব নিকাষ’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘ভাইয়ের আদর’, মতিন রহমানের ‘মন মানেনা’সহ বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দর’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। এতে তিনি র‍্যাবের ডিজি চরিত্রে অভিনয় করছেন। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’ গত সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa