ঢাকা, বুধবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার, নিখোঁজ কারিশমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার, নিখোঁজ কারিশমা দীপিকার সঙ্গে তার ম্যানেজার কারিশমা / এনসিবি অফিসে দীপিকা

বলিউডে মাদক মামলায় নতুন করে জাল ফেলতে শুরু করেছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এবার অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ম্যানেজার কারিশমার বাড়ি থেকে মাদক উদ্ধার করার পর নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডে।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশের বাড়ি থেকে ফের মাদক উদ্ধার করে তার বাড়ির দরজায় একটি নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়েছে। যদিও এনসিবির তল্লাশির সময় কারিশমা প্রকাশ কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু। এমনকি, কারিশমার খোঁজ এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না বলেও খবর। পাশাপাশি তার বাড়ি থেকে কত পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে শিগগিরই এনসিবির তরফে মুখ খোলা হবে বলে জানা গেছ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। ‘জেলেবি’ অভিনেত্রীর গ্রেফতারির পর উঠে আসে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুলপ্রীত সিং ও শ্রদ্ধা কাপুরদের নাম। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকা, সারা, শ্রদ্ধারা দাবি করেন, তারা মাদক সেবন করেননি কখনও। সিগারেটের নামকরণ তারা বিভিন্নভাবে করতেন। ‘ডুব’, ‘ডুবিস’সহ একাধিক নামে সিগারেটের কথাই তারা আলোচনা করতেন বলে দাবি করেন অভিনেত্রীরা।  

প্রসঙ্গত ২০১৭ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কারিশমা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে মুম্বাইয়ের একটি পাবে হাজির হওয়ার আগে ‘মাল’, ‘হ্যাশ’ নামে বিভিন্ন শব্দ ব্যবহার করে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দীপিকা। যদিও অভিনেত্রী পালটা দাবি করেন, এসব বলতে তিনি ও কারিশমা সিগারেটের কথাই বুঝিয়েছেন। কোনও মাদক নয়, ছোট-বড় সিগারেটকেই তারা ‘মাল’, ‘হ্যাশ’ বলে সম্বোধন করেন বলে দাবি করেন দীপিকা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
ওএফবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa