ঢাকা, মঙ্গলবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

সিনেমায় ইরফান পাঠান, নজর কাড়লেন প্রথম লুকেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
সিনেমায় ইরফান পাঠান, নজর কাড়লেন প্রথম লুকেই ইরফান পাঠান, নজর কাড়লেন প্রথম লুকেই

সিনেমার রঙিন দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে ভারতের তারকা ক্রিকেটার ইরফান পাঠানের। মুক্তির অপেক্ষায় থাকা তামিল সিনেমা ‘কোবরা’তে অভিনয় করবেন ক্রিকেট থেকে অবসর নেওয়া এই তারকা।

বিষয়টি বলিউডপ্রেমী ও ইরফানের ভক্তদের জন্য বেশ উত্তেজনার বিষয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর) ইরফান খানের ৩৬তম জন্মদিন উপলক্ষে এ সিনেমার একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় কালো টি-শার্ট পরিহিত অবস্থায় ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন এই তারকা ক্রিকেটার। সেই লুক বেশ প্রশংসিত হয়েছে। সিনেমাটির পরিচালক অজয় জ্ঞানামুথু। এখানে ফরাসি ইন্টারপোল অফিসার আসলান ইলমাজ চরিত্রে অভিনয় করবেন ইরফান।

সিনেমাটিতে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় তারকা অভিনেতা বিক্রমকে। গুঞ্জন রয়েছে বিক্রমকে ‘কোবরা’ সিনেমায় ২০টিরও বেশি লুকে দেখা যাবে। চলতি বছরের জুন-জুলাইয়ে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু করোনা এসে মুক্তির সব পরিকল্পনা নষ্ট করে দেয়। সিনেমাটির কাস্ট এবং ক্রুরা চলতি বছরের মার্চ মাসে রাশিয়ায় শুটিং করছিলেন। করোনার প্রাদুর্ভাবের কারণে তারা দেশে ফিরে যেতে বাধ্য হয়েছিলেন পুরো কাজ শেষ না করেই।

শুটিং শেষ করতে চেন্নাই এবং রাশিয়ার বেশ কয়েকটি জায়গায় যাওয়ার নতুন পরিকল্পনা করা হয়েছে। এই বছরের শেষের দিকেই সিনেমার সকল কাজ শেষ করতে চাইছেন সিনেমাটির পরিচালক।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এমকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa