ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

বিনোদন

নতুন সিনেমায় তানহা মৌমাছি

নিউজরুম এডিটর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
নতুন সিনেমায় তানহা মৌমাছি তানহা মৌমাছি

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা তানহা মৌমাছি। সম্প্রতি ‘আয়না’ নামের নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এতে তানহার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমান রেজা।  

ছটকু আহমেদের চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি নির্মাণ করছেন মনতাজুর রহমান আকবর। সংগীত পরিচালনা করছেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন। চিত্রগ্রহণ করছেন আরাফাত। গীত রচনা করেছেন এন আই বুলবুল ও ফিরোজ প্লাবন। সিনেমাটি প্রযোজনা করছে মোহনা মুভিজ।  

জানা গেছে, রোববার (১৮ অক্টোবর) শুভ মহরতের মাধ্যমে ঢাকার অদূরে সাভারে স্বাস্থ্যবিধি মেনে নতুন সিনেমার শুটিং শুরু হয়। এই লটের শুটিং চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও দেশের অন্যান্য লোকেশনে শুটিং হবে।  

এ প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকবার বলেন, ‘অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়। ’ 

নতুন ছবি প্রসঙ্গে চিত্রনায়িকা তানহা মৌমাছি বলেন, ‘এই সিনেমায় আমি সুন্দর একটি চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস, দর্শকের দারুণ ভালো লাগবে সিনেমাটি। দর্শকের ভালোলাগার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই আমি সিনেমায় নিয়মিত কাজ করতে চাই। কারণ, সিনেমায় নিজেকে আমি নতুন করে আবিষ্কার করতে চাই। ’ 

পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্নপ্রকাশ করেন তানহা মৌমাছি। ইতোমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa