ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

বিনোদন

বাগদান সারলেন ইমন-নীলাঞ্জন, নতুন বছর বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
বাগদান সারলেন ইমন-নীলাঞ্জন, নতুন বছর বিয়ে ইমন ও নীলাঞ্জন

বাগদান সেরে নিলেন ‘তুমি যাকে ভালোবাসো’খ্যাত ওপার বাংলার শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সুরকার নীলাঞ্জন ঘোষকে জীবনসঙ্গী করছেন এই গায়িকা।

 

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় তাদের বাগদান হয়। বেশ কিছুদিন ধরেই ইমনের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই জল্পনার অবসান হলো। নিজের মনের মানুষের সঙ্গে সারা জীবন কাটানোর কথা জানিয়ে দিলেন গায়িকা।

বিয়ের খবরে দারুণ খুশি ইমনের ভক্তরা। যদিও ইমন নিজে থেকে এখনও কোনও ছবি শেয়ার করেননি। সুরকার নীলাঞ্জনের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় হলেও ইমনের প্রেমপর্ব শুরু হয়েছিল গত বছরের ডিসেম্বর থেকে। খুব শিগগিরই তারা বিয়েও করে নিতে চান। তবে করোনাকালীন পরিস্থিতির কথা মাথায় রেখেছেন তারা।  

জানা গেছে, আগামী বছরের শুরুর দিকেই চার হাত এক হবে ইমন-নীলাঞ্জনের। তবে বিয়ের পরেও তাদের নিজেদের কোনও পরিবর্তন হবে না বলেই বক্তব্য ইমনের।

নীলাঞ্জনকেই কেন বেছে নিলেন বর হিসেবে? ইমনের স্পষ্ট কথা, ‘নীলাঞ্জনের ভালোবাসার মধ্যে বাবার মতো একটা শাসন-স্নেহ ও দায়িত্ববোধ রয়েছে। বাবার কাছে যতটা যত্ন পেয়েছি, নীলাঞ্জনের কাছেও ঠিক তেমনই যত্নে আমি থাকবো। আমরা খুবই ভালো বন্ধু। তবে এখন যেমন আছি, বিয়ের পরেও ঠিক তেমনই থাকবো। ’

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa