ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

আত্মহত্যা করেছেন জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
আত্মহত্যা করেছেন জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো! জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচি

নিজ ঘর থেকে মৃত অবস্থায় পাওয়া গেছে জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচিকে। তিনি টোকিওতে স্বামী তাইকিকে নিয়ে বসবাস করতেন।

তার বয়স হয়েছিল ৪০ বছর।  

তাকেউচির স্বামী তাকে বাসায় নিথর অবস্থায় পেয়ে হাসপাতালে নিয়ে যান। এরপর চিকিৎসক অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন।

জাপানের সংবাদমাধ্যম জানায়, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে, তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইউকো তাকেউচি আত্মহত্যা করে থাকতে পারেন।  

ইউকো তাকেউচি জাপানে বেশ জনপ্রিয়। ১৯৯৮ সালে হরর সিনেমা 'রিনগু'র মাধ্যমে তিনি পরিচিতি পান। এটি হলিউড সিনেমা 'দ্য রিং'র রিমেক। এছাড়া তিনি ২০১৮ সালে নারী শার্লক হোমসের চরিত্রে এইচবিও'র সিরিজ 'মিস শার্লক'-এ অভিনয় করেছেন। এটি যুক্তরাজ্যসহ বিশ্বের নানা দেশে সম্প্রচারিত হয়।

২০০৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত টানা চার বছর ইউকো তাকেউচি সেরা অভিনেত্রী হিসেবে জাপানিজ অ্যাকাডেমি পুরস্কার জেতেন। এছাড়া দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে আরও অনেক পুরস্কার অর্জন করেছেন তিনি।  

যদিও ইউকো তাকেউচির মৃত্যু আত্মহত্যা কিনা সেটা এখনো নিশ্চিত না, তবে চলতি বছর একই জাপানের উল্লেখযোগ্য সংখ্যক মেধাবী তারকা আত্মহত্যা করেছেন। এরমধ্যে সেপ্টেম্বরের শুরুতে অভিনেত্রী শেই আশিনা, জুলাইতে অভিনেতা হারুমা মিউরা এবং মে মাসে রেসলিং তারকা হানা কিমুরা রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa