ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

বাবা হলেন হোয়াকিন ফিনিক্স, প্রয়াত ভাইয়ের নাম দিলেন ছেলেকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
বাবা হলেন হোয়াকিন ফিনিক্স, প্রয়াত ভাইয়ের নাম দিলেন ছেলেকে হোয়াকিন ফিনিক্স ও রুনি মারা

‘জোকার’খ্যাত অস্কারজয়ী অভিনেতা হোয়াকিন ফিনিক্স বাবা হয়েছেন। গত মাসেই ফিনিক্স ও রুনি মারার ঘরে জন্ম নিয়েছে পুত্র সন্তান।

‘ক্যারোল’খ্যাত মার্কিন অভিনেত্রী রুনি মারার সঙ্গে ২০১৯ সালের মে মাসে বাগদান হয়েছিল ফিনিক্সের। কয়েকমাস আগে জানা গিয়েছিল, এই তারকা জুটি তাদের প্রথম সন্তান প্রত্যাশা করছেন। অভিনেত্রী রুনি মারা তখন ছয় মাসের অন্তঃসত্ত্বা। এরপর নতুন খবর হলো, গত মাসেই তাদের ঘরে এসেছে পুত্র সন্তান। অথচ এর কোনও খবরই ফিনিক্স নিজে থেকে ঘোষণা করেননি।  

পারিবারিক বিষয়ে একদমই কথা বলতে পছন্দ করেন না তারকা জুটি। রুনির অন্তঃসত্ত্বার খবরও চেপে রেখেছিলেন তারা। ছয় মাস পর খবর বেরিয়েছিল। তাদের ঘরে সন্তান এসেছে একমাস হয়ে গেছে, তবুও তারা টুঁ শব্দটি করেননি।

মূলত এই সন্তানের সঙ্গে অনেক আবেগ জড়িয়ে আছে হোয়াকিনের। সন্তানের নামটি রেখেছেন তার প্রয়াত বড় ভাইয়ের নামে। হোয়াকিন ফিনিক্সের বড় ভাই রিভার ফিনিক্স মাত্র ২৩ বছর বয়সে দুঃখজনকভাবে মৃত্যুবরণ করেন ১৯৯৩ সালে। এবার ‘জোকার’ তারকা তার বড় ভাইয়ের প্রতি ভালোবাসা জানিয়ে ফিনিক্স পরিবারের নতুন সদস্যের নামটি রেখেছেন ‘রিভার’। তার জীবনে চলার পথে প্রতিটি মুহূর্তেই তার বড় ভাইয়ের প্রেরণা অনুভব করেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি।

ঘরে প্রথম সন্তান আগমনের কথাটিও ফিনিক্স পরিবার থেকে প্রকাশ পায়নি। ২০২০ জুরিখ ফিল্ম ফেস্টিভ্যালে ‘গুন্ডা’ সিনেমার পরিচালক ভিক্টর কোসাকোভস্কি এ তথ্য প্রকাশ করেন। সিনেমাটির নির্বাহী প্রযোজক হোয়াকিন ফিনিক্স। এক প্রশ্নোত্তর পর্বে ভিক্টর জানিয়ে দেন, হোয়াকিনের ছেলে হয়েছে। সুন্দর একটি নাম তার, রিভার। তাই তিনি এখন সিনেমাটির প্রচারণার জন্য কাজ করতে পারবেন না।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa