ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

আন্তর্জাতিক মডেল আসিফ আজিম ইউপি চেয়ারম্যান নির্বাচনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
আন্তর্জাতিক মডেল আসিফ আজিম ইউপি চেয়ারম্যান নির্বাচনে নির্বাচনী প্রচারণায় আসিফ আজিম

মেহেরপুর: আন্তর্জাতিক সুপার মডেল ও বলিউড অভিনেতা আসিফ আজিম মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। নির্বাচনকে ঘিরে আমঝুপি ইউনিয়নবাসীর মধ্যে নতুন চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিশেষ করে তরুণ ভোটারদের মধ্যে সৃষ্টি হয়েছে নতুন উন্মাদনা।

নির্বাচনকে কেন্দ্র করে আমঝুপি বাজারে নির্বাচনী অফিস উদ্বোধন ও বিরাট মোটরসাইকেল শো-ডাউনে দেখা তাকে।  

প্রতিদিনই গ্রাম অঞ্চলে মটর সাইকেল শো-ডাউন দিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করছেন তিনি। হাট বাজার ও চায়ের দোকানে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তাকে ঘিরে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। আওয়ামী লীগের মনোনয়ন পেতে তৃণমূলে কাজ করছেন আমঝুপি ইউনিয়নের সন্তান আসিফ আজিম।

চেয়ারম্যান প্রার্থী আসিফ আজিম বলেন, আমি মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গন জয় করেছি। এবার এলাকার সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সব সময় সাধারণ মানুষের পাশে থাকার সৌভাগ্য পাই। সেই লক্ষ্যে আমি নির্বাচন করতে চাই। নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে দেখেছি এলাকার মানুষ আমাকে সমর্থন দিচ্ছেন। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নেও কাজ করতে পারবো।

নির্বাচন উপলক্ষে গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে অফিস উদ্বোধন ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন আসিফ আজিম। মোটরসাইকেলে আমঝুপি, খোকসা, ইসলামনগর, হিজুলী, দফরপুর, কোলা, ময়ামারি গ্রামসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

আমঝুপি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন, আমঝুপি ইউপি সদস্য আলফাজ হোসেন, সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদ, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদসহ তৃনমূল নেতাকর্মীর আসিফ আজিমের সঙ্গে নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa