ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা স্বীকার করলেন সারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা স্বীকার করলেন সারা

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমা করার সময়েই ‘গভীর সম্পর্ক’ গড়ে উঠেছিল বলে স্বীকার করেছেন সাইফকন্যা সারা আলী খান। মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জেরায় একথা স্বীকার করে সারা জানান, সুশান্ত প্রায়ই মাদক নিলেও তিনি কখনও মাদক নেননি।

 

শনিবার (২৬ সেপ্টেম্বর) নির্ধারিত সময়েই এনসিবি’র অফিসে পৌঁছে যান সারা আলী খান। জেরায় 'কেদারনাথ' তারকা কোনওরকম মাদক সেবনের কথা স্বীকার করেননি। তিনি জানান, সুশান্তের পাবনা লেকের খামারবাড়িতে গিয়েছিলেন ঠিকই, কিন্তু কখনও ড্রাগস নেননি। তার দাবি, তিনি কোনও মাদক কারবারিকেও চেনেন না।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ২০১৮ সালে 'কেদারনাথ'র শ্যুটিং চলাকালীন সারা আর সুশান্ত একে অপরের কাছাকাছি আসেন। ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পরও দু'জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সুশান্তের বাড়িতে মাঝেমধ্যেই যেতেন সারা।

এনসিবি জেরায় সুশান্তের সঙ্গে থাইল্যান্ড ট্রিপের বিষয়েও মুখ খোলেন সারা আলী খান। জেরায় তিনি জানান, সুশান্তের সঙ্গে বেশ কয়েকবার লোনাওয়ালা ফার্ম হাউজে গিয়েছিলেন। কয়েক বার সিগারেট খেয়েছেন ঠিকই, তবে কখনও মাদক সেবন করেননি। সারা এও জানান, সুশান্ত ফার্ম হাউজে বেশ কয়েকবার গাঁজা খেয়েছিল।

মাদক কারবারি করমজিৎ সিং ওরফে কেজে’র ব্যাপারেও প্রশ্ন করা হয় সারাকে। অভিযোগ উঠেছিল, করমজিৎ দুইবার পার্সেল করে ড্রাগস পাঠিয়েছিল। কিন্তু সারা এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন। এমনটাও অভিযোগ ওঠে, সারা ও রিয়া একসঙ্গেই ড্রাগস নিতেন! যদিও এই বিষয়ে এদিনের জেরায় স্পষ্ট করে কিছু বলেননি সারা আলী খান।

মুম্বাইয়ে এনসিবি কার্যালয়ে শনিবার সকাল থেকে টানা ৫ ঘণ্টা জেরা হয় সারা আলী খানকে। নায়িকার জন্য আগে থেকেই একটি প্রশ্ন তালিকা তৈরি করেছিল এনসিবি। সেই প্রশ্ন তালিকায় রয়েছে- আপনি মাদক সেবন করেন? রিয়াকে কবে থেকে চেনেন? কীভাবে চেনেন? রিয়ার থেকে কখনও আপনি ড্রাগস নিয়েছেন? রিয়া কখনও আপনার সামনে মাদক সেবন করেছেন? সুশান্তের সঙ্গে আপনি ফার্ম হাউজে যেতেন? আপনি আর সুশান্ত ড্রাগস সেবন করতেন? 'কেদারনাথ' সিনেমার শ্যুটিং চলাকালীন আপনি মাদক সেবন করেছিলেন? করমজিৎ নামের কোনও ব্যক্তিকে চেনেন? কোনও মাদক কারবারির সঙ্গে পরিচয় আছে?

শনিবার সকাল থেকেই আরব সাগরের তীরে মুম্বাইজুড়ে উত্তেজনা ছিল চরমে। দীপিকা, সারা ও শ্রদ্ধা –বলিউডের প্রথম সারির তিন অভিনেত্রীকে নিয়ে মেতে থাকে নেটদুনিয়াও। তবে তিনজনের কেউই মাদক গ্রহণের কথা স্বীকার করেননি। এনসিবি মনে করছে, তাদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa