ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

প্রথম কন্যা সন্তানের বাবা-মা হয়ে উচ্ছ্বসিত ক্রিস ও ক্যাথরিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
প্রথম কন্যা সন্তানের বাবা-মা হয়ে উচ্ছ্বসিত ক্রিস ও ক্যাথরিন ক্রিস প্র্যাট ও ক্যাথরিন

হলিউড তারকা ক্রিস প্র্যাট ও ক্যাথরিন শোয়ার্জেনেগার দম্পতি প্রথমবার কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন। করোনাকালীন এ সময়ে কন্যা সন্তানের মুখ দেখে দারুণ উচ্ছ্বসিত এই দম্পতি।

আমরা কন্যা সন্তানের বাবা-মা হয়েছি। পৃথিবীর আলো এসে আমাদের রাজকন্যার চোখ স্পর্শ করে অভিনন্দন জানিয়েছে- এভাবেই সন্তান জন্মের আনুষ্ঠানিক ঘোষণা দেন তারা।

ক্যাথরিনের ঘনিষ্ঠ সূত্র পিপল সাময়িকীকে বলেছে, মেয়ে হওয়ার বিষয়টি তারা আগে থেকেই জানতেন। ক্রিস তো ইতোপূর্বে পুত্রসন্তানের বাবা হয়েছেন, সেটি আগের স্ত্রীর ঘরে। এদিকে প্রথমবার মা হওয়ার আনন্দ বেশ উপভোগ করছেন ক্যাথরিন।

ক্রিস প্র্যাট ও ক্যাথরিনগত ১০ আগস্ট তাদের প্রথম কন্যা সন্তানের জন্ম হয়েছে বলে ইনস্টগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন ক্রিস প্র্যাট।

২০১৯ সালের জুনে ক্রিস প্র্যাটের সঙ্গে ক্যাথরিন শোয়ার্জেনেগার পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। এটি ক্যাথরিনের প্রথম বিয়ে হলেও ক্রিস প্র্যাটের দ্বিতীয় বিয়ে। ক্রিস প্র্যাটের আগে সংসারের ৭ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। সেখানে তিনি আনা ফারিসের সঙ্গে আট বছরের সংসার করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa