ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে ই-পোস্টার প্রকাশিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে ই-পোস্টার প্রকাশিত

ঢাকা:  জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩ ধরনের ছাপানো পোস্টারের পাশাপাশি ইলেক্ট্রনিক, অনলাইন ও সোশ্যাল মিডিয়ায় প্রচারের জন্য ৪টি ডিজাইনে ই-পোস্টার প্রকাশ করা হয়েছে।  

বৃহস্পতিবার(১৩ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে এ পোস্টার প্রকাশ করা হয়।

গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে ঢাকাসহ সারাদেশে তিন ধরণের ছাপানো পোস্টার স্থাপন করা হয়েছে। এর পাশাপাশি চারটি পৃথক শিরোনামে প্রকাশিত 'মুজিব মানে মুক্তি', 'তুমি বাংলার ধ্রুবতারা তুমি হৃদয়ের বাতিঘর আকাশে বাতাসে বজ্রকণ্ঠ তোমার কণ্ঠস্বর', 'ধন্য সেই পুরুষ, যাঁর নামের ওপর পতাকার মতো দুলতে থাকে স্বাধীনতা' এবং 'এই বাংলার আকাশ-বাতাস, সাগর-গিরি ও নদী ডাকিছে তোমারে বঙ্গবন্ধু, ফিরিয়া আসিতে যদি' পোস্টারগুলো স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের আওতাধীন এলাকায় তাদের ব্যবস্থাপনায় পরিচালিত ইলেক্ট্রনিক/ডিজিটাল/এলইডি স্ক্রিনে প্রদর্শন করা হবে।

করোনা ভাইরাসজনিত বিদ্যমান পরিস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের অংশ হিসাবে প্রদর্শনযোগ্য প্রচার মাধ্যম যেমন- ইলেক্ট্রনিক, অনলাইন ও সোশ্যাল মিডিয়াগুলোতে এসব পোস্টার ব্যাপকভাবে প্রচারের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষ হতে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৩৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa