ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

'অসমাপ্ত' লেখার কাজ সমাপ্ত করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
'অসমাপ্ত' লেখার কাজ সমাপ্ত করলেন প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া

নিজের বর্ণীল জীবনের গল্প সবার কাছে তুলে ধরতে আত্মজীবনী প্রকাশ করতে যাচ্ছেন বলিউড ও হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুই বছর আগে এই আত্মজীবনী লেখা শুরু করার কথা জানিয়েছিলেন তিনি।

এবার ‘আনফিনিশড’ বা 'অসমাপ্ত' শিরোনামের আত্মজীবনীটির কাজ সম্পন্ন করার খবর দিলেন এই তারকা।

মঙ্গলবার (১১ আগস্ট) টুইট করে প্রিয়াঙ্কা বই লেখার কাজ সমাপ্ত হাওয়ার বিষয়টি জানান। তিনি লেখেন, 'অসমাপ্ত'র কাজ সমাপ্ত হয়েছে। মাত্রই চূড়ান্ত পাণ্ডুলিপি পাঠানো হলো। সুসংবাদটি সবার সঙ্গে শেয়ার না করে থাকতে পারলাম না। আমার স্মৃতিকথায় প্রতিটি শব্দ আমার জীবনের অন্তর্নিহিত এবং প্রতিফলনের জায়গা থেকে এসেছে। খুব শিগগিরই আসছে ‘আনফিনিশড’...।

প্রিয়াঙ্কা চোপড়া জানান, তার বইটি নারীদের বড় স্বপ্ন দেখাতে অনুপ্রাণিত করবে এবং জীবনের প্রতিটি বিষয়ে লক্ষ্য নির্ধারণ করতে সাহায্য করবে। এটি মূলত ছোট ছোট গল্প এবং তার ব্যক্তিগত জীবনের নানা অভিজ্ঞতার সংকলন।

‘মিস ইন্ডিয়া’ হওয়া থেকে শুরু করে বলিউডের ১৭ বছরের জার্নি, হলিউডে কাজ করার অভিজ্ঞতাও বইতে তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। ভারতীয় প্রকাশনা প্রতিষ্ঠান পেঙ্গুইন র্যানডম হাউস থেকে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড’ প্রকাশিত হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa