ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

চক্রবর্তী পরিবারের হঠাৎ উন্নতি প্রশ্নের মুখে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
চক্রবর্তী পরিবারের হঠাৎ উন্নতি প্রশ্নের মুখে সুশান্ত-রিয়া

ফের ইডি’র (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) প্রশ্নের মুখে পড়লেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তার পরিবারের সদস্যরা।  

সোমবার (১০ আগস্ট) মুম্বাইয়ে ইডির বালার্ড এস্টেট এলাকাস্থিত দফতরে ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তী, অভিযুক্ত নায়িকার ভাই শৌভিক চক্রবর্তী এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে।

এদিন রাত ৯টার পর বাইরে আসেন রিয়া চক্রবর্তী।

রিয়াইডির অফিসে তলব করা হয়েছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং রিয়ার ম্যানেজার শ্রুতি মোদি ও সিদ্ধার্থ পিঠানিকেও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত অর্থ আত্মসাৎ মামলার তদন্ত করছে এই কেন্দ্রীয় সংস্থা। এ মামলার প্রতিরোধ আইন (পিএমএলএ)- এর আওতায় আগেই বয়ান রেকর্ড করা হয়েছে রিয়া, শৌভিক এবং অভিনেত্রীর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও চার্টার্ড অ্যাকাউটেন্ট রীতেশ শাহের। এদিন রিয়া চক্রবর্তীর দ্বিতীয়বার জেরা হলেও ভাই শৌভিক চক্রবর্তী এই নিয়ে তৃতীয়বার ইডির তদন্তকারীদের মুখোমুখি হতে হল।  

সুশান্তের প্রতিষ্ঠিত দুটি সংস্থার ডিরেক্টরের পদে রয়েছেন রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তী এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। সুশান্তের আরও দুটি কোম্পানিও রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্যে রয়েছে। সেই চারটি কোম্পানি সম্পর্কেও তথ্য জানতে চায় ইডি।

সুশান্তের সঙ্গে পরিচয়ের পর কীভাবে গোটা চক্রবর্তী পরিবারের আয় এবং ব্যয় একলাফে বেড়ে গিয়েছিল, সেটাও রয়েছে ইডির নজরে। জানা যাচ্ছে, রিয়ার কাছে সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা সরাসরি খরচ করার কোনওরকম আইনি অধিকার রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে ইডি।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa