ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনায় প্রাণ গেলো কলকাতার অভিনেতার, জয়ার শোক প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৬:১০:১২ পিএম
করোনায় প্রাণ গেলো কলকাতার অভিনেতার, জয়ার শোক প্রকাশ

চলে গেলেন ভারতীয় বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা অরুণ গুহ ঠাকুরতা। মঙ্গলবার (০৭ জুলাই) এম আর বাঙুর হাসপাতালে দুপুর ১টা ৪৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। প্রবীণ এই অভিনেতা, সহকারী পরিচালক ও টেকনিশিয়ান করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।

তার মৃত্যুর খবরটি জানিয়েছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। ফেসবুকে তিনি লেখেন, ‘জানি না এ বছর আর কতজনের মৃত্যু সংবাদ লিখতে হবে।

করোনা কেড়ে নিলো আরেকজন প্রিয় অভিনেতাকে। ‘বিসর্জন’ ও ‘বিজয়া’র সেই ডাক্তার চাচা ওরফে অরুণ গুহ ঠাকুরতা আর নেই। ’ 

তিনি আরো লেখেন, ‘কত স্মৃতি মনে পড়ছে আজ তাকে নিয়ে আমাদের সেই শুটিংয়ের। সিনেমার শুটিংয়ের সময় রোজ টাকিতে আমাদের মেকআপ রুমের আড্ডাগুলো কোনোদিন ভোলার নয়। কৌশিক দা’র কথাটা আজ মনে পড়ছে খুব। আপনার মতো অভিনেতা পেয়েছি নিংড়ে নেবো। অরুণ দা আরেকটা কাজ করার সুযোগ দিলেন না। অসম্ভব মন খারাপের খবর। ওপারে ভালো থাকবেন ডাক্তার চাচা। চলচ্চিত্র জগতে আপনার অনবদ্য অবদান বাংলার মানুষের মধ্যে উজ্জ্বল হয়ে থাকবে। ’

দীর্ঘদিন বুদ্ধদেব দাশগুপ্তের সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন অরুণ গুহ ঠাকুরতা। ‘মন্দ মেয়ের উপাখ্যান’ ও ‘কালপুরুষ’ এরমধ্যে অন্যতম। তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়সহ বেশ কয়েকজন টলিউড তারকা।

বর্ষীয়ান এই শিল্পী ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনেমার পরিচিত মুখ। এই নির্মাতার ‘সিনেমাওয়ালা’, ‘বিসর্জন’, ‘জ্যেষ্ঠপুত্র’র মতো সিনেমাতে অভিনয় করেছেন তিনি।  

সম্প্রতি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অরুণ। অর্থকষ্টে পড়লে তার চিকিৎসার সব খরচের দায়িত্ব নেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa