ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

সুশান্তের শেষ সিনেমার ট্রেলার অশ্রু ঝরাচ্ছে ভক্তদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৪:২১:৪৬ পিএম
সুশান্তের শেষ সিনেমার ট্রেলার অশ্রু ঝরাচ্ছে ভক্তদের

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়ার তিন সপ্তাহের মাথায় প্রকাশ পেলো তার অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা’র ট্রেলার। প্রিয় অভিনেতাকে হারিয়ে সুশান্তভক্তরা শোকাহত। এমন সময়ে তার নতুন সিনেমার ট্রেলার ভক্তদের অশ্রুসিক্ত করেছে।

সোমবার (০৬ জুলাই) সুশান্তের সিনেমার ট্রেলারটি প্রকাশ পেয়েছে ইউটিউবে। এটি প্রকাশ পর পর সামাজিক যোগাযোগমাধ্যমে সবার নজর কাড়ে।

ভক্তরা শেয়ার দিয়ে আবেগঘন কথা লেখেন।

প্রকাশের একদিন পার হতে না হতেই রেকর্ড গড়েছে ট্রেলারটি। ২৪ ঘণ্টায় এর ভিউ হয়েছে ২ কোটি ৮০ লাখেরও বেশি। আর লাইক পড়েছে প্রায় ৬০ লাখ। অবশ্য ডিসলাইকও এসেছে ২০ হাজার।

ট্রেলার শেয়ার দিয়ে ‘দিল বেচার’র পরিচালক মুকেশ ছাবরা টুইটারে লেখেন, দুই বছরের অনেক চরাই-উৎরাই, আনন্দ-দুঃখের পথ পেরিয়ে অবশেষে সুশান্তের স্বপ্নের সিনেমা ‘দিল বেচারা’ মুক্তি পেতে যাচ্ছে। আমার শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত তুমি আমার ভেতর বেঁচে থাকবে সুশান্ত।

এছাড়া অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, কার্তিক আরিয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, আনুশকা শর্মা, মনোজ বাজপেয়ী, সুস্মিতা সেন ও সুশান্তের সাবেক প্রেমিকা কৃতি শ্যাননসহ বহু তারকা ট্রেলারটি শেয়ার করেছেন।  

২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই সিনেমার সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সাঞ্জানার। তবে নিজের প্রথম সিনেমা মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি সাঞ্জানা।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa