ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনায় দুস্থদের পাশে দাঁড়ালেন করণ জোহর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-১৮ ০৭:৩৬:৩৯ পিএম
করোনায় দুস্থদের পাশে দাঁড়ালেন করণ জোহর

করোনা মহামারিতে দুস্থদের পাশে দাঁড়াতে সহায়তা ঘোষণা করেছে বলিউডের অন্যতম চিত্রনির্মাতা করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন্স। 

শনিবার (১৮ এপ্রিল) করণ জোহরের ইনস্টাগ্রাম থেকে ঘোষণা দেওয়া হয়, প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন্স থেকে বিভিন্ন তহবিলে সহযোগিতা দেওয়া হবে। এর মধ্যে রয়েছে প্রধানমন্ত্রীর পিএম-কেয়ারস তহবিল ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল।

 

এছাড়া বিভিন্ন বেসরকারী সংস্থাকেও সহায়তা দিচ্ছেন তিনি। এর মধ্যে রয়েছে গিভ ইন্ডিয়া ফান্ডরেইজার্স, গুঞ্জ, জোমাটো ফিডিং ইন্ডিয়া, ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুস এবং প্রোডিউসার্স গিল্ড অব ইন্ডিয়া।  

এক বিবৃতিতে ধর্ম প্রোডাকশন্স বলে, করোনা মহামারি মোকাবিলা করতে গত এক মাসজুড়ে গোটা ভারত ঘরে থাকার ও নিরাপদে থাকার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এই প্রাণঘাতী ভাইরাসের বিরুদ্ধে লড়তে আরও অনেককিছু করার আছে। লকডাউনের সময় বৃদ্ধির কারণে সবার জন্যই, বিশেষ করে যারা দৈনিক ভিত্তিক কাজ করেন, তাদের জন্য খুব দুঃসময় যাচ্ছে। তাই তাদের সহায়তা করা আমাদের নৈতিক দায়িত্ব।  

উল্লেখ্য, ভারতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৪৮০ জন মারা গেছেন, আর আক্রান্ত হয়েছেন মোট ১৪ হাজার ৩৭৮ জন।  

ইতোপূর্বে বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্নভাবে করোনায় দুস্থদের সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa