ভালোবাসা দিবসে মধুমিতার ‘লাভ আজ কাল পরশু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মধুমিতা সরকার

walton

পশ্চিমবঙ্গে ছোট পর্দার ‘পাখি’খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার এবার প্রেমের সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বড় পর্দায়। শিগগিরই মুক্তি পাচ্ছে তার ‘লাভ আজ কাল পরশু’। সিনেমাটির প্রচারণায় এসে হাটে হাঁড়ি ভেঙে জানালেন তার দাম্পত্য জীবনের ব্যর্থতা ও বিচ্ছেদের প্রেক্ষিত।

২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ নামের একটি সিরিয়ালে কাজ করতে গিয়ে সৌরভ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মধুমিতা। এরপর ২০১৫ সালের ২৬ জুলাই বিয়ে করেন তারা। কিন্তু বেশিদিন টিকেনি তাদের সংসার। ঘটে বিচ্ছেদ। সৌরভের সঙ্গে বিচ্ছেদের এতদিন পর আবারও আলোচনায় এসেছে তাদের সম্পর্ক ভাঙার বিষয়।

মধুমিতা অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় তার বিপরীতে আছেন অর্জুন চক্রবর্তী। সিনেমাটির প্রচারণায় আসতেই গণমাধ্যমকর্মীরা মধুমিতাকে পুরনো সম্পর্ক ভাঙার বিষয়ে জানতে চান।

এসময় মধুমিতা বলেন, কোনো একটা কারণে তো সম্পর্ক ভাঙে না। পরস্পরের বিরুদ্ধে ক্ষোভ নেই আমাদের। সৌরভ ভালো মানুষ। ও খুব ভালো থাকুক, সেটাই চাইব। কিন্তু আমার সঙ্গে ওর ঠিক বনিবনাটা হলো না।

তিনি বলেন, আমাদের দু’জনের ভাবনা-চিন্তা, দৃষ্টিভঙ্গি খুবই আলাদা। সম্পর্কেও সেই কারণে সমস্যা তৈরি হচ্ছিল। তাই আমরা দু’জনে কথা বলে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি। ভাগ্য ভালো একটা নতুন প্রাণকে পৃথিবীতে আনার আগে যে আমরা আলাদা হয়ে গিয়েছি। 

সৌরভের সঙ্গে মিথ্যা আশ্বাসের ওপর ভিত্তি করে তার সঙ্গে সংসার করেছেন বলেও মন্তব্য এ অভিনেত্রীর। তিনি বলেন, আমি যত দিন সৌরভের সঙ্গে ছিলাম, মিথ্যাটাকেই হয় তো বিশ্বাস করতে চেয়েছিলাম।

মধুমিতা অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পাবে আসন্ন ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারিতে।

দেখুন ‘লাভ আজ কাল পরশু’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: টলিউড চলচ্চিত্র টেলিভিশন
মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি