এন্ড্রু কিশোরের জন্য সিঙ্গাপুরের কনসার্টে গাইবেন তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এন্ড্রু কিশোরের জন্য সিঙ্গাপুরের কনসার্টে গাইবেন তারা

walton

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তার জন্য একই মঞ্চে গাইবেন- সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি প্রমুখ। তাদের সঙ্গে আরও গাইবেন এন্ড্রু কিশোরের শিষ্য-ঘনিষ্ঠজন মোমিন বিশ্বাস।

রোববার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে গাইবেন তারা। তাদের সঙ্গে ভালোবাসা বিনিময় করতে মঞ্চে হাজির থাকবেন এন্ড্রু কিশোর। বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন। 

জানা গেছে, কনসার্টে উপস্থিতির লক্ষ্যে কিছু কথা বললেন এন্ড্রু কিশোর। তবে কী বলবেন, তা জানার জন্য অপেক্ষা করতে হবে কনসার্টের দিন পর্যন্ত।

এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে প্রধানমন্ত্রী এ দায়িত্ব নেওয়ার আগেই এই কনসার্টের বিষয়টি নিশ্চিত হয়। তাই কনসার্ট থেকে আসা আয় চিকিৎসা বাইরে অন্যান্য যে খরচ আছে, সেই কাজে ব্যয় করা হবে বলে এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

এন্ড্রু কিশোর বর্তমানে ‘নন-হজকিন লিম্ফোমা’ নামক ব্লাড ক্যানসারে আক্রান্ত। শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন তিনি। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত বছরের ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা ধরা পড়ে। এরপর থেকে শুরু হয় তার এই ব্যয়বহুল চিকিৎসা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন


যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’