জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জবিতে আয়োজন হচ্ছে চলচ্চিত্র উৎসব ‘আমাদের সিনেমা’

walton

দেশিয় চলচ্চিত্রের প্রচার ও প্রসারের লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ আয়োজন করেছে তিনদিনব্যাপী চলচ্চিত্র উৎসব। ‘আমাদের সিনেমা’ শীর্ষক এই চলচ্চিত্র উৎসব চলবে রোববার (৯ ফেব্রুয়ারি) থেকে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত।

গত বছরের দর্শক সমাদৃত ও আলোচিত সাতটি চলচ্চিত্র প্রদর্শিত হবে এই উৎসবে। সাতটি চলচ্চিত্র হলো, ‘আলফা’ (৯ ফেব্রুয়ারি সকাল ৯:০০), ‘হৃদয়ের রংধনু’ (৯ ফেব্রুয়ারি সকাল ১১:০০), ‘ফাগুন হাওয়ায়’ (৯ ফেব্রুয়ারি দুপুর ১:১৫), ‘আন্ডার কন্সট্রাকশন’ (১০ ফেব্রুয়ারি সকাল ৯:০০), ‘আহত ফুলের গল্প’ (১০ ফেব্রুয়ারি সকাল ১১:০০), ‘ইতি তোমারি ঢাকা’ (১০ ফেব্রুয়ারি দুপুর ১:১৫ এবং ১১ ফেব্রুয়ারি সকাল ৯:০০) এবং ‘ন ডরাই’ (১১ই ফেব্রুয়ারি দুপুর ১২:০০)। 

এছাড়াও ‘চলচ্চিত্রে নারী’ শীর্ষক বিশেষ প্রদর্শনী (১১ ফেব্রুয়ারি সকাল ১০:০০) অনুষ্ঠিত হবে।  উৎসবের অংশ হিসেবে আরও থাকছে বিশেষ সেমিনার (১১ ফেব্রুয়ারি সকাল ১১:০০)। উক্ত সেমিনারের সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের মেন্টর অধ্যাপক জুনায়েদ আহমদ হালিম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। এছাড়াও অংশগ্রহণকারী চলচ্চিত্রসমূহের পরিচালকবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সবশেষ, ১১ ফেব্রুয়ারি দুপুর ২টায় সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামবে দেশিয় চলচ্চিত্রের উৎসব ‘আমাদের সিনেমা’। 

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, ফ্রেব্রুয়ারি ০৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: চলচ্চিত্র উৎসব
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান


এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে 
অসহায়দের পাশে দাঁড়িয়েছে কমলনগর থানা পুলিশ