‘বাঘি থ্রি’র ট্রেলারে টাইগারের মুগ্ধ করা অ্যাকশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বাঘি থ্রি’র ট্রেলারে টাইগার শ্রফ

walton

বছরে প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘বাঘি থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে মার্চে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন টাইগার শ্রফ।

‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে আগে থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা গেছে। অ্যাকশনে ভরপুর ট্রেলার প্রকাশের পর তা আরও বেড়ে গেল। 

টুইটারে ট্রেলার শেয়ার করে টাইগার লেখেন,  বাঘি ফিরে এসেছে। এবার একটা গোটা দেশের বিরুদ্ধে সবচেয়ে বড় লড়াইয়ে নেমেছে সে।

ট্রেলারে দেখা গেছে, ভাইকে ঘিরে টাইগারের জীবন। কিন্তু সিরিয়ায় গিয়ে কিডন্যাপ হয় তার ভাইয়ের। ফলে ভাইকে বাঁচাতে গোটা সিরিয়ার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়েন টাইগার। সিনেমাটির মূল গল্প এগিয়েছে দুই ভাইয়ের সম্পর্ক নিয়েই। এতে টাইগারের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনায় ‘বাঘি থ্রি’ পরিচালনা করেছেন আহমেদ খান। ‘বাঘি’র পর এতে আবারও টাইগারের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এছাড়া এ সিনেমার মাধ্যমেই প্রথমবার রিয়েল লাইফ বাবা-ছেলে জ্যাকি শ্রফ ও টাইগার শ্রফকে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শক। ‘মণিকর্ণিকা:দ্য কুইন অব ঝাঁসি’র পর এতে দেখা মিলবে অঙ্কিতা লোখান্ডের।

এর আগে ‘বাঘি’তে (২০১৬) শ্রদ্ধা কাপুর ও ‘বাঘি টু’তে (২০১৮) দিশা পাতানি টাইগারের বিপরীতে অভিনয় করেছেন। ‘বাঘি থ্রি’ মুক্তি পাবে ৬ মার্চ।

***'বাঘি থ্রি' ট্রেলার

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে জনবল কমে ৫ লাখ ১৪ হাজার
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্মনিল শিশু
‘করোনা’ গুজব ঠেকাতে ফেসবুকের সমন্বিত উদ্যোগ


নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা
উজিরপুরে ৫ বাড়ি লকডাউন
করোনা: ফ্রান্সে বাড়ছে মৃত্যুর সংখ্যা
করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে এক ব্যক্তির মৃত্যু
নারীনেত্রী রাখী দাশ পুরকায়স্থ আর নেই