‘গণ্ডি’ দেখে ভালো লাগলে আরও পাঁচ জনকে বলুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে মাজনুন মিজান

walton

বয়োজ্যেষ্ঠ দু’জন মানুষের বন্ধুত্বের গল্প নিয়ে ফাখরুল আরেফীন খান নির্মাণ করেছেন তার দ্বিতীয় সিনেমা ‘গণ্ডি’। শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

বুধবার (০৫ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। সেখানে ‘গণ্ডি’ টিমের সঙ্গে উপস্থিত ছিলেন শোবিজ অঙ্গনের অনেকে।

‘ফেলুদা’খ্যাত পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ‘গণ্ডি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। প্রিমিয়ারে উপস্থিত হয়ে দর্শক সারিতে বসে সিনেমাটি উপভোগ করেছেন তিনি। 

সব্যসাচী চক্রবর্তী বলেন, ‘গণ্ডি’তে কাজ করে খুবই ভালো লেগেছে। কখনো ভাবতে পারিনি এই ধরনের একটি সামাজিক সিনেমা আমি করতে পারবো। আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে। দর্শকদের বলবো প্রেক্ষাগৃহে এসে ‘গণ্ডি’ দেখুন। যদি ভালো লাগে তাহলে আরও পাঁচ জনকে বলুন।মঞ্চে 'গণ্ডি' টিমকে সঙ্গে নিয়ে কথা বলছেন পরিচালক

‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খান বলেন, ‘গণ্ডি’ নিয়ে আমরা অনেক আশাবাদী। কারণ এ ধরনের সিনেমা বাংলাদেশে অনেকদিন পর এসেছে। একেবারে শিশু থেকে শুরু করে ৮০ বছরের দর্শকদেরও সিনেমাটি দেখে ভালো লাগবে। এটি পরবারের সবাই একসঙ্গে বসে দেখার মতো সিনেমা। 

‘গণ্ডি’র গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান। এ অভিনেতা বলেন, ‘গণ্ডি’ একটি বন্ধুত্বের সিনেমা, গণ্ডি ভাঙার সিনেমা। এটি আমাদের দেশের প্রেক্ষাপটে মুগ্ধকরার মতো গল্পে তৈরি। সিনেমাটি সবাইকে দেখার আহ্বান জানাচ্ছি।

সিনেমাটির মধ্য দিয়ে প্রথমবার বড় পর্দায় নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর রসায়ন দেখা যাবে। 

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ। 

অবসরে থাকা ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেয়, এটাই উঠে এসেছে সিনেমাটিতে। গড়াই ফিল্মস প্রযোজিত রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’র আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
জেআইএম

রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক


করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে