৪৪ বছরে অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বচ্চন পরিবার

walton

‘জুনিয়র বচ্চন’ অভিষেকের জন্মদিন ৫ ফেব্রুয়ারি। তাই এদিন বেশ ঘটা করে কেক কেটে আনন্দ ভাগ করে নেন বচ্চনের পরিবারের সদস্যরা। সেই আনন্দঘন মুহূর্তের মনোরম কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই বচ্চন। এদিন অভিষেকের বাবা অমিতাভ বচ্চন ও বোন শ্বেতা বচ্চন শেয়ার করেছেন আরও দুর্লভ ছবি।

বলিউড সুন্দরী-অভিনেত্রী ঐশ্বরিয়ার শেয়ার করা ছবিতে এক ফ্রেমে দেখা গেছে পুরো বচ্চন পরিবারকে। সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে আছেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাদের মেয়ে আরাধ্যা বচ্চন। মুম্বাইয়ে নিজেদের বাড়িতেই বিশেষ মুহূর্তে তাদের মেলবন্ধনের ছবি সামাজিক মাধ্যমে ভালোবাসা ছড়াচ্ছে।

আরেকটি ছবিতে ঐশ্বরিয়া তার স্বামী ও সন্তানকে নিয়ে মধুর একটি মুহূর্ত শেয়ার করেন। সঙ্গে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন বেবি-পাপা। ভালোবাসি, ভালোবাসি, সবসময়ই ভালোবাসি।’ এর উত্তরে অভিষেকও ভালোবাসার ইমোজি দেন। বচ্চন পরিবারের অগণিত ভক্তরাও এই ভালোবাসা বিনিময়ের বাইরে নেই। তারাও শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রিয় অভিনেতা ও তারকা পরিবারকে। 

এটা অভিষেক বচ্চনের ৪৪তম জন্মদিন। ভাই অভিষেকের জন্মদিনে বোন শ্বেতা বচ্চন তাদের দুজনের ছোটবেলার একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। 

বোন শ্বেতা বচ্চনের সঙ্গে অভিষেক

অন্যদিকে অমিতাভ বচ্চন তার ব্লগে আরও দুর্লভ একটি ছবি শেয়ার করেন। ছবিতে দাদু হরিবংশ রাই বচ্চনের সঙ্গে দেখা যায় অভিষেক বচ্চনকে। 

দাদু হরিবংশ রাই বচ্চনের সঙ্গে অভিষেক বচ্চন

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল
প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক
করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু


পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন
দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে
করোনা: বেতনের ৭০ শতাংশ কম নিচ্ছেন মেসিরা