বক্স অফিসে অপরাজেয় ‘তানহাজি’, পরাস্ত অন্যরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র

walton

‘তানহাজি’র জয়রথের গতি থামছেই না। ১০ জানুয়ারি বক্স অফিস দখল করার পর এখন পর্যন্ত ২৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে এর আয়। এরপর একে একে বক্স অফিসে হানা দিয়েছে ‘ছপাক’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’, ‘পঙ্গ’, ‘জওয়ানি জানেমন’। কিন্তু বক্স অফিসের কর্তৃত্ব ছাড়তে নারাজ ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

নতুন সিনেমা পুরনোকে কোণঠাসা করার পরিবর্তে পুরনোর চাপে নতুনের ব্যবসায় ঘাটতি দেখা যাচ্ছে বলিউডে। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট বার্তায় বলেন, তানহাজি ২৫০ কোটি রুপির মাইলফলক পেরিয়ে গেছে। কয়েকটি সিনেমার সঙ্গে প্রতিযোগিতায় এখনো শক্ত অবস্থানেই আছে সিনেমাটি। চতুর্থ শনি ও রোববারেও এর আয় উল্লেখযোগ্যভাবে বেড়েছে। ফলে ২৭৫ কোটি রুপি আয়ের দিকে ছুটছে তানহাজির ঘোড়া। এখন পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে ২৫৩ কোটি ৭২ লাখ রুপি।

এদিকে নতুন সিনেমা হাজির হয়েছে কঙ্গনা রনৌতের ‘পঙ্গ’ এবং সাইফ আলি খানের ‘জওয়ানি জানেমন’। দ্বিতীয় সপ্তাহ শেষে ‘পঙ্গ’ আয় করেছে ২৫ কোটি ৬৪ লাখ রুপি। আর ‘জওয়ানি জানেমন’র আয় পৌঁছেছে ১৪ কোটি ৮৬ লাখ রুপিতে।

তবে প্রভু দেবার অনেক সাড়া জাগানো সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ভালোই আয় করে চলেছে। বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে ৬৭ কোটি ৬১ লাখ রুপি।

অজয় দেবগণের শততম সিনেমা ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’র পর ইতোমধ্যে নতুন সিনেমার মুক্তির তারিখ ঘোষিত হয়েছে। অজয়ের পরবর্তী সিনেমা ‘ময়দান’ মুক্তি পাবে চলতি বছরের ১১ ডিসেম্বর। 

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন